২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

গাজীপুরের শ্রীপুর উপজেলা বরমী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল ইসলাম জহির সরকার

অভিযোগ
প্রকাশিত আগস্ট ১১, ২০২০
গাজীপুরের শ্রীপুর উপজেলা বরমী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী জহিরুল ইসলাম জহির সরকার

 

রাকিবুল হাসান,গাজীপুর থেকেঃ-

গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়ন এর নিত্যতম চেয়ারম্যান পদপ্রার্থী জনাব মোঃ জহিরুল ইসলাম জহির সরকার নাগরিক হাসপাতালের মালিক ও বরমী বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক তিনি সকলের কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন এ বিষয়ে দৈনিক আলোকিত সকাল পত্রিকা রিপোর্টার রাকিবুল হাসান জানতে চাইলে,জহিরুল ইসলাম জানান আপনি আমার ৯ টি ওয়ার্ড রয়েছে ৯ ওয়ার্ডের জনগণের কথার উপর ভিত্তি করে আপনি একটি প্রতিবেদন করতে পারেন।

 

সরেজমিনে গিয়ে জানা যায় গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে করুনার পরিস্থিতিতে তিনি দিনমজুর ও অসহায় মানুষের পাশে জহিরুল ইসলাম জহির সরকার।

 

সামাজিক দূরত্ব বজায় রেখে কয়েক’শ পরিবারের মাঝে চাল, ডাল ও আলু বিতরণ করেছেন।

 

করোনা ভাইরাস এর প্রাদুর্ভাবে সারাদেশে সরকারি নিয়মনীতি মেনে ঘরে থাকায় খুবই কষ্টে দিনাতিপাত করছে কর্মহীন হয়ে পরা হতদরিদ্র অসহায় খেটে খাওয়া নিন্মআয়ের মানুষগুলো।

 

কারও ঘরে চাল নেই, আবার কারও ঘরে ডাল নেই, তেল থাকলে পেয়াজ নেই, আজকে কোন রকমে স্ত্রী সন্তানদের নিয়ে একবেলা খেয়েছে, আগামীকাল কি খাবে তার কোন নিশ্চয়তা নেই।

 

এরকম প্রায় ৩০০০ হাজারের ও বেশি পরিবারের মাঝে চাল, ডাল ও আলু বিতরণ করেছেন।খাদ্য সামগ্রী এমনকি পবিত্র ঈদুল ফিতর পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঈদ উপহার সামগ্রী প্রত্যেকের ঘরে ঘরে পৌঁছে দিয়েছি কেননা তারাও আমার পরিবারের মত গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের তরুন সমাজসেবক, বরমী বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ও নাগরিক হাসপাতালের স্বত্বাধিকারী মো: জহিরুল ইসলাম জহির সরকার।

 

তিনি মাননীয় সংসদ সদস্য-১৯৬গাজীপুর-৩ গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ ইকবাল হোসেন সবুজ এমপি এর নির্দেশনায় বাড়ি বাড়ি গিয়ে অসহায় দরিদ্র দিনমজুর কর্মহিন লোকদের তালিকা তৈরি করে সেই তালিকা অনুযায়ী অসহায়দের ফোন করে ডেকে এনে নিজস্ব অর্থায়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

 

তরুণ সমাজসেবক, বরমীবাসীর অহংকার জহিরুল ইসলাম জহির সরকার বলেন,দেশের এই ভয়াবহ পরিস্থিতিতে অসহায় হতদরিদ্র মানুষগুলো খুবই কষ্টে দিনাতিপাত করছে, তারা কর্মহীন হয়ে পরায় সাময়িক এই সমস্যা হয়েছে। তাদের কথা চিন্তা করে,বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাদেরকে সরকারি ভাবে সাহায্য সহযোগিতা করছেন।

 

গাজীপুর ৩ আসনের সাংসদ সদস্য ইকবাল হোসেন সবুজ (ভাই) তিনিও অসহাদের বাড়ি বাড়ি গিয়ে লোকজনের মাধ্যমে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

 

তারই নির্দেশনায় তার একজন ক্ষুদ্র কর্মী হয়ে আমি আমার সাধ্যমতো অসহায়দের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি। আমার এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

 

বরমী এলাকার কেও যদি অনাহারে খাদ্য সামগ্রীর কারনে কষ্টে দিনাতিপাত করে তাহলে আমাকে যেকোন মাধ্যমে জানানোর অনুরোধ করছি আমি আমার সাধ্যমতো সহযোগিতা করবো ইনশাআল্লাহ।

 

এসময় তিনি দেশের এই ভয়াবহ পরিস্থিতিতে ধর্মীয় অনুশাসন, ও সরকারি বিধিনিষেধ, নিয়মনীতি মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানান।

 

ও অকারনে, বিশেষ প্রয়োজন ছাড়া কেও যেন ঘর থেকে বের না হোন এবং সামাজিক (শারীরিক) দুরত্ব বজায় রেখে চলাচলের জন্য সকলের প্রতি বিনীত অনুরোধ ও সমাজের বিত্তবান মানুষদেরকে অসহায়দেরকে যার যার অবস্থান থেকে সাধ্যমতো সহযোগিতার আহবান জানান। তিনি তখন বলেন আমি নির্বাচন করবো জনগণের সেবা করার জন্য কেননা নয়টি ওয়ার্ডের মানুষ আমার কাছে আমার পরিবারের মতো এমনকি ইউনিয়নের বেশ কয়েকটি ওয়ার্ডের লোকজনকে জিজ্ঞাসা করলে তখন তারা বলেন জহির ভাই খুবই ভালো মনের মানুষ তার সাথে আমরা সকলেই মিশতে পারি মনের কথা সহজে প্রকাশ করতে পারি তার মনে কোন হিংসা নেই অহংকার নেই সে সকল শ্রেণীর মানুষের সাথে পরিবারের মতো আচরণ করে থাকেন আমরা এমন একজন প্রতিনিধি চাই যে, ইউনিয়নের উন্নয়ন করবে

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30