১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

গাজীপুরের রাস্তার বেহাল দশা এ নিয়ে বেশ বিপদে পড়েছেন মসজিদের নিয়মিত মুসুল্লিরা

অভিযোগ
প্রকাশিত আগস্ট ৮, ২০২০
গাজীপুরের রাস্তার বেহাল দশা এ নিয়ে বেশ বিপদে পড়েছেন মসজিদের নিয়মিত মুসুল্লিরা

 

রাকিবুল হাসান, গাজীপুর জেলা প্রতিনিধিঃ-

 

গাজীপুরের শ্রীপুর উপজেলা বরমী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সোনাকর গ্রাম মসজিদে নুর সংলগ্ন যে, রাস্তাটি অবস্থিত সেই রাস্তাটি দানব চাকার লরি ও অটোরিকশা সঞ্জুগে রাস্তাটির বেহাল দশায় পরিণত।এতে সবচেয়ে বিপদে পড়েছে মসজিদের নিয়মিত মুসল্লীরা এমনকি সাধারণ জনগণ।

 

এ বিষয়ে ৬নং ওয়ার্ড মেম্বার কে অবগত করলে মেম্বার কাইয়ুম বলেন। যেগুলো রাস্তা হয়নি, সেগুলো করতে পারতেছিনা। নির্মাণ করা যে,রাস্তা গুলো সেই রাস্তা গুলো আবার কি করে করি।

 

তখন এলাকাবাসীর দাবি রাকিবুল ভাই কে দিয়ে আমরা আমাদের চেয়ারম্যান মহোদয়ের কাছে বিষয়টি অবগত করবো,এবং এলাকা বাসীর দাবি আমরা স্বনামধন্য ইউপি চেয়ারম্যান জনাব আলহাজ্ব মোঃ শামসুল হক বাদল সরকার।

 

আপনার নিকট আকুল আবেদন করছি যে, আমাদের এই রাস্তাটি একটু সুনজরের দৃষ্টি দেন।

 

তাহলে আমরা উপকৃত হব আমরা জানি, যেকোনো বিষয়ে আপনাকে অবগত করলে,আপনি অতি দ্রুত ব্যবস্থা নেন, তাই বিষয়টা তুলে ধরার জন্য রাকিবুল ভাই কে অনুরোধ করছি, এবং রাকিবুল ভাই বিষয়টি দেখার পর রাস্তা মেরামত করার জন্য

 

এলাকার বেশ কয়েকজন লোক কে, ডেকে বলে এটা ও আমার এলাকা তাই,রাস্তা মেরামত করার দায়িত্ব দেয়, কারণ মাত্র ২০০ ফুট রাস্তার বেহাল দশা এবং চলাচলের অযোগ্য, তাই আমি এক হাজার টাকা দিলাম আপনারা রাস্তা মেরামত করার ব্যবস্থা করুন।

 

আমি ইউপি চেয়ারম্যানের সাথে এ বিষয় নিয়ে কথা বলবো উনি আপনাদের মাঝে আসবে এবং এই বিষয়টি অতি দ্রুত ব্যবস্থা করবে, ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031