৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

রূপগঞ্জে সামাজিক সংগঠন সৃষ্টির জন্য মানবতার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ২০, ২০২০
রূপগঞ্জে সামাজিক সংগঠন সৃষ্টির জন্য মানবতার উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

ফয়সাল আহমেদ,রূপগঞ্জ প্রতিনিধি :

রূপগঞ্জে সামাজিক সংগঠন সৃষ্টির জন্য মানবতা সংগঠন এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ।

 

বর্তমানে করোনা ভাইরাসের কারণে লকডাউন এ থাকায় গতকাল বিকালে উপজেলার
কায়েত পাড়া ইউনিয়নের ইছাখালী, মাঝিনা, কোডাপাড়া, বরুনা, বসুলিয়া, হরিনা এবং নিমেরটেক গ্রামের ২৫০ টি হতদরিদ্র অসহায় কর্মহীন দিনমজুর পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দেন সামাজিক সংগঠন সৃষ্টির জন্য মানবতা ।

 

খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব আবুল হাশেম মাস্টার, কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মেম্বার আলতাফ হোসেন, হাজী আমিন সাউদ, হাজী আমান উল্লাহ, মোহাম্মদ আহসান উল্লাহ মাস্টার সভাপতি সৃষ্টির জন্য মানবতা , সিনিয়র সহ-সভাপতি সেলিম খাঁন, সাধারণ সম্পাদক মোহাম্মদ নাজমুল, যুগ্ম সাধারণ সম্পাদক মো: আলি হিমেল, কোষাধ্যক্ষ মো: নাদিম, সাংগঠনিক সম্পাদক মো: মাসুদ রানা, প্রচার সম্পাদক মো: রাজন, দপ্তর সম্পাদক মো: জাহিদ।

 

এই সময় সৃষ্টির জন্য মানবতা সংগঠনের সভাপতি মোহাম্মদ আহসান উল্লাহ মাস্টার বলেন দেশে করোনা প্রতিরোধে লক ডাউন চলছে আর এমনত অবস্থায় বিপদে পরেছে অসহায় , দরিদ্র , খেতে খাওয়া কর্মহীন মানুষ গুলো ।

 

আর এই সকল অসহায় কর্মহীন মানুষ গুলোর জন্য আমাদের সংগঠনের সকল সদস্যের প্রচেষ্টায় আমরা কায়েতপাড়া ইউনিয়নের ২৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছিয়ে দিতে সক্ষম হয়েছি।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031