২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে সন্ধ্যা ছয়টার পর জমে উঠে বাংলাবাজারে জনসমাগম

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ৪, ২০২০
সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে সন্ধ্যা ছয়টার পর জমে উঠে বাংলাবাজারে জনসমাগম

জেলা প্রতিনিধি হবিগঞ্জ : ২৫শে মার্চ হতে সারা বাংলাদেশ যান চলাচল বন্ধ সহ নিত্যপ্রয়োজনীয় দোকানপাট ভোরবেলা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত দেয় সরকার।

 

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বাংলাবাজারে দিনের বেলায় মুদির দোকানের নাম করে চলছে স্টেশনারি ব্যবসা সহ বিভিন্ন ধরনের পণ্যের ভ্যারাইটিজ ব্যবসা প্রতিষ্ঠান। কোন কোন দোকানের মালিক পেঁয়াজ রসুন আদা ডাল আলু দোকান ঘরের সামনে রেখে স্বাধীনভাবে মুদি দোকান নামে করে ব্যবসা পরিচালনা করছে। এমন অবস্থায় দোকান গুলোর মাঝে অনেক ক্রেতার ভিড় থাকায় করোনা আতঙ্কে সাধারণ মানুষ।

 

পুলিশ সেনাবাহিনী টহল ফলে কিছু সময় জন্য জনসমাগমের উপস্থিতি কম থাকে ও পরবর্তীতে আবার জনসমাগম ব্যাপক আকারে বিরাজ করে। যার ফলে করোনা আতঙ্কে অনেক বিপজ্জনক অবস্থান রয়েছে বাংলাবাজার জন মানুষ ।

 

বিভিন্ন প্রতিষ্ঠান সন্ধ্যার পর দোকানপাট বন্ধ থাকার সরকারি আদেশ থাকার পরেও দোকান ঘরের একটি ছাটার খোলা রেখে অপ্রয়োজনীয় দ্রব্য বিক্রি করছে অসাধু ব্যবসায়ীরা। স্থানীয় সুশীল সমাজের দাবি প্রশাসনের কাছে আইন ভঙ্গ কারি ব্যবসায়ীদের কে আইনের আওতায় এনে জরিমা সহ শাস্তি প্রদান করা সন্ধ্যা ছয়টার সেনা টহলে মাধ্যমে জনসমাগম নিয়ন্ত্রন করা ।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031