১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

করোনা প্রতিরোধে দিনরাত কাজ করছেন গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ৪, ২০২০
করোনা প্রতিরোধে দিনরাত কাজ করছেন গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম

আবুসাঈদ, শ্রীপুর (গাজীপুর )প্রতিনিধি :

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের আক্রমণে সমগ্র পৃথিবীর যেখানে মৃত্যুপুরীতে রুপান্তরিত হয়েছে সেখানে বাংলাদেশের করোনা ভাইরাস সংক্রমণ রোধে বাংলাদেশ পুলিশ কাজ করে যাচ্ছেন নিরলসভাবে।

 

গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম দিনরাত মাঠে থেকে গাজীপুরের পরিস্থিতি স্বাভাবিক করার জন্য মানুষকে সচেতন ও ত্রাণ সামগ্রী বিতরণ করছেন।

 

গাজীপুরে করোনা ভাইরাসের বিস্তার ও সংক্রামণ ঠেকাতে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য ঘরে রাখার বিষয়ে কঠোর অবস্থানে থেকে গাজীপুর পুলিশ সুপার শামসুন্লাহার পিপিএম এর নেতৃত্বে হাট-বাজার ও সড়ক মহাসড়কে কাজ করে যাচ্ছেন পুলিশ সদস্যরা।

 

এছাড়া মহাসড়কে যানবাহন থামিয়ে জিজ্ঞাসাবাদ করে কঠোর মনোভাবের সঙ্গে সবাইকে ঘরে রাখতে মাঠে রয়েছে র‍্যাবসহ আইন-শৃঙ্খলা বাহিনী। অন্যদিকে, গাজীপুরে অজ্ঞাত পরিচয় এক নারীকে করোনা সন্দেহে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে। এর আগে এক যুবককে ওখানে রাখা হয়েছে। এছাড়া শুক্রবার দুপুর পর্যন্ত গাজীপুরে ২৪ ঘন্টায় এছাড়া বিদেশ ফেরত ২৬ জনসহ ২১৩ হোম কোয়ারেন্টিনে রয়েছেন এবং ছাড়পত্র পেয়েছে ১২৫ জন।

 

গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম পুলিশ সদস্যদের নিয়ে মাঠে নেমে কঠোর অবস্থানে থেকে ঘরের বাইরে আসা লোকজনকে বাড়ি ফেরাতে বাধ্য করছেন। তিনি জিজ্ঞাসাবাদের মুখোমুখি করছেন সবাইকে। নিজেই হ্যান্ড মাইক যোগে সচেতন করছেন সবাইকে। মনিটরিং করছেন গাজীপুর সকল আইন শৃঙ্খলা বাহিনীর কার্যক্রম।

 

সাধারণমানুষ গাজীপুর জেলা পুলিশকে করোনা প্রতিরোধে বিভিন্ন কার্যক্রম কে সাধুবাদ জানিয়েছেন

এছাড়া, শুক্রবার সকাল থেকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কে র‍্যাব-১ এর কোম্পানী কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে র‍্যাব সদস্যরা তাদের কার্যক্রম জোরদার করেছেন। বের হওয়া লোকজনকে র‍্যাবের জিজ্ঞাসাবাদের ও মুখোমুখি হতে হচ্ছে। দুর-দুরান্তের অনেক যানবাহনকেও ঘুরিয়ে দেয়া হচ্ছে।
এদিকে, হাসপাতাল সূত্রে জানা গেছে, গাজীপুরের ভাওরাইদ এলাকা থেকে সর্দি, শ্বাসকষ্ট, গলা ব্যথা,পাতলা পায়খানা রোগে আক্রান্ত অজ্ঞাত পরিচয় এক নারী উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আইসলোশনে ভর্তি করা হয়েছে। গতরাতে স্থানীয়দের খবরের ভিত্তিতে সদর থানা পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে । পরীক্ষার পর নিশ্চিত হওয়া যাবে করোনা পজিটিভ হয়েছে কিনা। এর আগে এক যুবককে করোনা সন্দেহে আইসোলেশনে ভর্তি করা হয়।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031