২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

মান্দায় আ’লীগ নেতা কার্তিক মন্ডলের নিজস্ব তহবিল থেকে খাদ্য বিতরণ

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ৩, ২০২০
মান্দায় আ’লীগ নেতা কার্তিক মন্ডলের নিজস্ব তহবিল থেকে খাদ্য বিতরণ

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রাণ ও পুর্নবাসন বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট ইটভাটা ব্যবসায়ী শ্রী কার্তিক মন্ডলের উদ্যোগে চাল,ডাল বিতরণ করা হয়েছে।শুক্রবার সকাল দশ ঘটিকা থেকে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের সাবাইহাটের তেপাড়াএবং চক সাবাই,সাটোইল পিড়াকৈলে ভ্যান-রিকশা চালক,হত-দরিদ্র, নিম্ন আয়ের অসহায়ের মাঝে চাল-ডাল বিতরণ করেন।বিশিষ্ট সমাজ সেবক কার্তিক মন্ডল তাঁর বক্তব্যে উল্লেখ করেন, করোনা ভাইরাসের কারণে যে সমস্ত নিন্ম আয়ের মানুষ ঘর থেকে বের হতে পারছেন না, তাঁদের কথা বিবেচনা করে আমার এ ক্ষুদ্র আয়োজন।

 

আমি তেঁতুলিয়া ইউনিয়ন বাসীর সুখে-দুংখে সঙ্গে আছি এবং থাকবো। আপনারা বিগত দিনে দেখেছেন, আমি সাধ্যমতো এলাকার কাচা-পাকা রাস্ত, সুপেয় পানির বন্দোবস্ত, খাদ্য, অন্ন, বস্ত্র অসহায় মানুষদের হাতে তুলে দিয়েছি। মসজিদ-মন্দিরে আর্থিক সহযোগীতা করেছি। দেশের এই দুর্যোগ মুহূর্তে বিত্তবানদের তিনি এগিয়ে আসার আহ্বান জানান। এবং কেহ যেন খাবারের অভাবে কষ্ট না পায়। বাড়ি-বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে। পর্যায়ক্রমে এ ধরণের সহযোগীতা অব্যাহত থাকবে বলে তিনি তাঁর বক্তব্যে উল্লেখ করেন।

 

এ সময় অন্যাদের মাঝে উপস্থিত ছিলেন
তেঁতুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গাজীউর রহমান গাজী,মাষ্টার আফাজ উদ্দীন,মাস্টার নারায়ন চন্দ্র, বিশিষ্ট সমাজ সেবক সেকেন্দার আলী, আওয়ামীলীগ নেতা মাইনুল ইসলাম,মজিদুল ইসলাম, আব্দুল কুদ্দুস, অতুল কুমার মন্ডল,জয়দেব কুমার মন্ডল প্রমুখ।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031