৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

করোনায় অসহায় ও দরিদ্রদের পাশে সর্বদা আমি অাছি : এমপি টিটু

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ২, ২০২০
করোনায় অসহায় ও দরিদ্রদের পাশে সর্বদা আমি অাছি : এমপি টিটু

কে এম সুজন, টাংগাইল প্রতিনিধিঃ

বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করেছে। আমাদের আরো সচেতন হওয়া প্রয়োজন। দেশের যে কোন দুর্যোগ পরিস্থিতিতে বর্তমান সরকার ও আওয়ামী লীগ সাধারণ মানুষের পাশে আগেও ছিল, এখনও থাকবে।আমি করোনা মোকাবেলায় নাগরপুরের অসহায় ও দরিদ্র মানুষের পাশে আছি। ইনশ্আল্লাহ কেউ না খেয়ে থাকবে না।

 

০২ এপ্রিল ২০২০,নাগরপুর উপজেলা মিলনায়তনে এ কথাগুলো বলছিলেন টাংগাইল ৬ আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। তিনি এ সময় নেতা-কর্মীদের জনগনের পাশে থাকার আহবান জানান।

 

নভেল করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে কাজ হারিয়েছেন অনেক দিনমজুর। সারাদেশের মতো টাঙ্গাইলের নাগরপুরেও খাদ্য সঙ্কটে পড়েছে এসব দিনমজুরের পরিবার। নিজস্ব অর্থায়নে এসব পরিবারের পাশে দাঁড়িয়েছেন টাঙ্গাইল -৬ আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু । তার উদ্যোগে উপজেলায় অসচ্ছল শত শত পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।

 

কয়েকদিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় এসব খাদ্য দ্রব্য বিতরণ করা হচ্ছে। এদিন উপজেলার কয়েকটি এলাকায় অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন সাংসদ আহসানুল ইসলাম টিটু। এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম, সহকারী কমিশনার ( ভূমি) তারিন মসরুর,নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলম চাদ, গনমাধ্যম কর্মী সহ অন্যান্যরা।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031