১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

লক্ষ্মীপুর দালাল বাজার ইউনিয়নে করোনা উপসর্গে ৭০ বছরের বৃদ্ধের মৃত্যু, ৯ পরিবার লকডাউন

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ২, ২০২০
লক্ষ্মীপুর দালাল বাজার ইউনিয়নে করোনা উপসর্গে ৭০ বছরের বৃদ্ধের মৃত্যু, ৯ পরিবার লকডাউন

 

 

মু,ইসমাইল হোসাইন (রনি), লক্ষীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে করোনা উপসর্গে ৭০ বছরের বৃদ্ধের মৃত্যু, ৯ পরিবার লকডাউন লক্ষ্মীপুরের জ্বর, সর্দি ও ডায়রিয়া নিয়ে ৭০ বছর বয়সী এক বৃদ্ধ মারা যাওয়ার ঘটনায় একটি বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

 

বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল ১১ টার দিকে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

 

পুলিশ জানায়, বুধবার (১ এপ্রিল) বিকেলে সদর উপজেলার দালাল বাজারের ৫ নম্বর ওয়ার্ডে এক বৃদ্ধ মারা যান। রাতেই তার মরদেহ দাফন করা হয়। তবে মৃত্যুর সময় ওই বৃদ্ধের শরীরে জ¦র, সর্দি ও ডায়রিয়া ছিল। এগুলো করোনা উপসর্গ হওয়ায় খবর পেয়ে স্বাস্থ্য বিভাগের সমন্বয়ে পুলিশ ওই বাড়ি লকডাউন করে দিয়েছে। ওই বাড়িতে ৯ টি পরিবার থাকে। পরবর্তী নির্দেশনা পর্যন্ত সবগুলো পরিবার লকডাউনে থাকবে।

 

সদর মডেল থানার (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, করোনা উপসর্গ নিয়ে ওই বৃদ্ধ মারা গেছেন। এ কারণে স্বাস্থ্যবিভাগরে সমন্বয়ে তাদের বাড়ি লকডাউন করা হয়েছ।

 

জানতে চাইলে লক্ষ্মীপুর সিভিল সার্জন ড. আবদুল গাফ্ফার বলেন, নিহত বৃদ্ধের জ¦র, সর্দি ও ডায়রিয়া ছিল। তবে করোনা ছিল কি না তা বলা যাচ্ছে না। খবর পেয়ে ওই বাড়িটি লকডাউন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031