১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪৫ হিজরি

রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় কুপিয়ে জখম; বসত ঘর ভাংচুর,মালামাল লুট

অভিযোগ
প্রকাশিত মার্চ ৩১, ২০২০
রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায়   কুপিয়ে জখম; বসত ঘর ভাংচুর,মালামাল  লুট

ফয়সাল আহমেদ, রূপগঞ্জ (নারায়নগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষরা হামলা করে বাড়ি ঘর ভাংচুর করে কেয়ারটেকারকে কুপিয়ে রক্তাক্ত জখম করে মালামাল লুট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।ঘটনাটি ঘটেছে সোমবার সকালে উপজেলার টেকনোয়াদ্দা কাচারি বাড়ি এলাকায়।

 

রূপগঞ্জ থানায় অভিযোগকারী রাজধানীর ভাটারা থানার বাসিন্দা এম নাজিমউদ্দিন জানান, টেকনোয়াদ্দা মৌজার আরএস ১৩০ ও ১৩১ নং দাগে ১৯ শতক জমিতে ক্রয় সুত্রে মালিক হয়ে বসত ঘর করে বসবাস করে আসছি। কিন্তু জমি ক্রয়ের পর থেকে স্থানীয় কসাই রিটন মিয়ার ছেলে রাসেল(৩২)’, মৃত আবেদআলীর ছেলে সিরাজ কসাই,(৫০)সিরাজ কসাইয়ের ছেলে ইয়াবার ডিলার সালফরাস(২৮) ও যুবরাজ(২৫),মৃত আবেদ আলীর ছেলে লিটন (৪৮)দের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলে আসছে।

 

এদিকে লকডাউনে থাকায় ঢাকার বাসায় অবস্থান করায় ওই বাড়িটি কেয়ারটেকার হিসেবে বাড়িয়াছনির মৃত আব্দুল খালেকের ছেলে রহমত আলী(৫২) দেখাশুনা করে আসছে। এ সুযোগে সোমবার সকালে বাড়ি খালি পেয়ে ওই প্রতিপক্ষের রাসেল গং দেশীয় অস্ত্রসজ্জে সজ্জিত হয়ে বাড়িতে হামলা করে। এ সময় কেয়ারটেকার রহমত উল্লাহকে রড দিয়ে পিটিয়ে ও দা দিয়ে কুপিয়ে রক্তাত্ব জখম করে। পরে বাড়িতে থাকা সিমেন্ট ও রড লুট করে নিয়ে যায়।

 

এদিকে রহমত উল্লাহর চিৎকার শুনে স্থানীয়রা প্রথমে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। এ ঘটনায় থানায় অভিযোগ ও মামলা দায়ের করলে রূপগঞ্জ থানা পুলিশ অভিযুক্ত রাসেলকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে প্রেরন করেন।

 

এ বিষয়ে রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ধরনের অভিযোগ পেয়ে ঘটনাস্থলে পুলিশ সদস্য পাঠিয়ে হামলাকারী রাসেলকে গ্রেফতার করা হয়। বাকি অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031