১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি

ডেমরা থানা ছাত্রলীগের উদ্যোগ বিনামূল্যে অসহায় ও হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

অভিযোগ
প্রকাশিত মার্চ ৩১, ২০২০
ডেমরা থানা ছাত্রলীগের  উদ্যোগ  বিনামূল্যে  অসহায়  ও হতদরিদ্র  মানুষের মাঝে খাদ্য  সামগ্রী  বিতরণ

শাকিল আহম্মেদ, নারায়নগঞ্জ প্রতিনিধিঃ 

করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সারা দেশে চলছে বিশেষ সতর্কতা। প্রয়োজন ছাড়া কেউ বের হচ্ছে না ঘর থেকে। এমন পরিস্থিতিতে জীবিকা নির্বাহ করতে বিপাকে পড়েছেন সাধারণ খেটে খাওয়া অসহায় ও হতদরিদ্র মানুষ। তাদের পাশে দাড়াতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহি সংসদ এবং বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি মোঃ মেহেদী হাসান এর নির্দেশে অসহায় ও হতদরিদ্র মানুষের ঘরে ঘরে গিয়ে ডেমরা থানা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক মোঃ আসিফ খান এর নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী পৌছে দিতে ছুটছেন ডেমরা থানা ছাত্রলীগ এবং ওয়ার্ড ছাত্রলীগ এর নেতৃবৃন্দু।

 

সোমবার (৩০ মার্চ) সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত রাজধানীর ডেমরার ভিভিন্ন ওয়ার্ডে গিয়ে অসহায় ও হতদরিদ্র মানুষদের চিহ্নিত করে ডেমরা থানা ছাত্রলীগ এবং ওয়ার্ড ছাত্রলীগ এর নেতা কর্মীরা নিত্য প্রয়োজনীয় এই সব খাদ্যসামগ্রী পৌছিয়ে দেন।

 

ডেমরা থানা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক মোঃ আসিফ খান বলেন, দেশের সকল ক্লান্তিলগ্নে ছাত্রলীগ সাধারণ মানুষের পাশে ছিলো আর এখনো আছে। বর্তমানে করোনা পরিস্থিতি থেকে যতদিন সাধারণ মানুষ স্বাভাবিক কর্মজীবনে ফিরে না আসতে পারবে ততদিন ডেমরা থানা ছাত্রলীগ পরিবার তাদের পাশে থাকবে। তিনি আরো বলেন, আমরা ছাত্র হওয়া সত্ত্বেও এই অসহায় ও হতদরিদ্র মানুষদের পাশে দাড়াতে চেষ্টা করে চলেছি । আর এইভাবে যদি সমাজের বিত্তবান, সামর্থবান এবং বিভিন্ন শিল্পপতিরা যদি ব্যাক্তিগত ভাবে নিজ উদ্যোগে যার যার অবস্থান থেকে গরীব, অসহায় ও হতদরিদ্র মানুষদের পাশে দাড়ায় তাহলে বঙ্গবন্ধুর সোনার বাংলার গরীব, অসহায় ও হতদরিদ্র মানুষেরা আর বুক ভরা দুঃখ-কষ্ট নিয়ে থাকতে হতো না।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031