১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি

সরেজমিন পত্রিকার সম্পাদকের উপর হামলা

অভিযোগ
প্রকাশিত মার্চ ২, ২০২০
সরেজমিন পত্রিকার সম্পাদকের উপর হামলা

মো: শাকিল আহমেদ :: চাঁদা না দেয়ার কারণে দৈনিক সরেজমিন বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়ার উপর হামলার ঘটনা ঘটেছে।

 

মালিবাগ ফরচুন টাওয়ারে অবস্থিত পত্রিকাটির অফিসে এই হামলার ঘটনা ঘটে।

 

পত্রিকাটির অফিস স্টাফ সোহাগ জানান, শনিবার রাতে একদল যুবক অফিসের তালা ভেঙ্গে মালামাল লুটপাটের চেষ্টা করে। ঘটনাটি ততক্ষণাত ভবন মালিককে জানালে তারা সম্পাদককে সকালে অফিসে গিয়ে অভিযোগ জানাতে বলেন।

 

সোমবার সকালে পত্রিকাটির সম্পাদক বেলাল হোছাইন অফিস ফ্লোরে প্রবেশের সাথে সাথেই কয়েক যুবক তাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

 

 

এ সময় ভবনটির অন্য ফ্লাটের লোকজন বাধা দিলে অপহরণকারীরা তাকে ৭ম তলার একটি ফ্লাটে নিয়ে আটকে রাখে। ঘটনার বিষয়ে সম্পাদক বেলাল হোছাইন জানান, দীর্ঘ দিন যাবত ভবন মালিকের ছেলে ১৫ লক্ষটাকা চাঁদা দাবি করে আসছিল।

 

টাকা না দেয়ার কারণে গতকাল অফিসে লুটপাট করার চেষ্টা করে। সকালে আবিরসহ ৮/৯ যুবক আমাকে অফিস থেকে তুলে নেয়ার চেষ্টা করে। এবং ৭ তলার একটি ফ্লাটে আটকে রেখে টাকার জন্য মারপিট করে।

 

পত্রিকাটির সিনিয়র রিপোর্টার মোফাজ্জল জানান, পুলিশের জরুরী বিভাগ ৯৯৯ এ কল করে সহযোগীতা চাওয়া হলে রমনা মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে আবির নামে এক ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে আসে। ঘটনাস্থলে উপস্থিত পুলিশের এসআই নারায়ণ জানান, ৯৯৯ এর ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। এ সময় ঘটনাস্থল থেকে আবির নামে একজনকে আটক করা হয়েছে।

 

তিনি আরও জানান,ঘটনার একটি ভিডিও ফুটেজ দেখে মারপিট ও অপহরণের সত্যতা পেয়েছে পুলিশ। রমনা মডেল থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, উক্ত ঘটনায় আবিরসহ আট জনকে আসামি করে অপহরণ এবং চাঁদা দাবির অভিযোগে একটি মামলা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031