১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শ্রীপুরের কেওয়ায় মাদক বিরোধী প্রতিবাদ সভা করলো পুলিশ ও এলাকাবাসী

অভিযোগ
প্রকাশিত ফেব্রুয়ারি ১৫, ২০২০
শ্রীপুরের কেওয়ায় মাদক বিরোধী প্রতিবাদ সভা করলো পুলিশ ও এলাকাবাসী

রাকিবুল হাসান,গাজীপুর জেলা প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুরে মাদক বিরোধী আলোচনা  প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে পৌরসভার কেওয়া বাজারে আওয়ামীলীগ অফিস কার্যালয়ে শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক এস আই রফিকুল ইসলাম ও এ এসআই আনোয়ার হোসেনের উপস্থিতিতে মাদকমুক্ত এলাকা গড়ার লক্ষ্যে, মাদক সেবী, ব্যাবসায়ী ও মদদদাতাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার লক্ষে আলোচনা ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

 

গাজীপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রবীণ আওয়ামীলীগ নেতা মোঃ জুলাহাস উদ্দিন মাস্টারের সভাপতিত্বে, শ্রীপুর পৌর ৬ নং ওয়ার্ড আওয়ামী নেতা সাইফুল ইসলাম ভাংগীর সঞ্চালনায়,

 

বক্তব্য রাখেন, শ্রীপুর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাহবুব আলম মাস্টার, শ্রীপুর পৌরসভার মহিলা কাউন্সিলর মদিনা বেগম বুলবুলি, পৌর ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের (উত্তর) গ্রাম কমিটির সভাপতি লোকমান আকন্দ, দক্ষিণ গ্রাম কমিটির সাধারণ সম্পাদক শহিদুল্লাহ  শহিদ, সহ -সভাপতি মুজিবুর রহমান, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাজী কামাল মাহমুদ, প্রভাষক রুবেল ভাংগী প্রমূখ।

 

এসময় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা ও সাংসদ ইকবাল হোসেন সবুজ মাদকমুক্ত মানবিক শ্রীপুর গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। এলাকায় কোন মাদকের আখড়া চলবেনা, মাদকসেবিদের মাঝে মাদকের কুফল তুলে ধরে সচেতনতা বৃদ্ধি করে তাদেরকে মাদকের পথ থেকে ফেরানোর চেষ্টা করতে হবে। মাদক ব্যবসায়ী যতবড় শক্তিশালী হোকনা কেন তাদেরকে চিহ্নিত করে পুলিশ প্রশাসনকে সাথে নিয়ে আমরা তা প্রতিহত করবো, মাদকের মদদদাতাসহ মাদকের সাথে সম্পৃক্ত কাওকে ছাড় দেওয়া হবেনা।

 

এসময় বক্তরা আরও বলেন, গত কয়েকদিন আগে এস আই রফিকুল ইসলাম আমাদের এলাকার মাদক ব্যবসায়ী, সুজনকে মাদকসহ গ্রেপ্তার করে মামলা রুজু করে জেল হাজতে পাঠায়। এতে মাদকসেবী ব্যবসায়ী, ও মদদদাতাদের স্বজনরা ক্ষিপ্ত হয়ে আক্রোশে ঘটনা ভিন্ন খাতে প্রভাবিত করার জন্য পুলিশের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালিয়ে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। যারা মাদক ব্যবসায়ীর হয়ে সাফাই গাইছেন, প্রশ্রয় দিচ্ছেন তাদেরকেও ছাড় দেওয়া হবেনা বলে কঠিন হুশিয়ারি দেন তারা।

 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ৬ নং ওয়ার্ডের সাবেক মেম্বার আঃ রশিদ, আওয়ামীলীগ নেতা সোহরাব উদ্দিন, আঃ ছামাদ, ৬ নং ওয়ার্ড শ্রমিকলীগের সভাপতি শামসুল হক, ৬ নং ওয়ার্ড যুবলীগ নেতা  আঃ মান্নান, জমির হোসেন, দুলাল মিয়া, আবু বাক্কার, হান্নান মিয়া সহ এলাকার সচেতন ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031