২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

যশোরের শার্শা থানা শিশু বান্ধব থানা গড়ার লক্ষে শুভ উদ্বোধন

অভিযোগ
প্রকাশিত ফেব্রুয়ারি ৬, ২০২০
যশোরের শার্শা থানা শিশু বান্ধব থানা গড়ার লক্ষে শুভ উদ্বোধন

কামাল হোসেন, বিশেষ প্রতিনিধিঃ
শার্শা থানা শিশু বান্ধব থানা হিসাবে গড়ে তোলার লক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্টানের মধ্যে দিয়ে শুভ উদ্বোধন করে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার সময় শার্শা থানায় ফিতা কেটে ও স্থানীয় সাংবাদিকদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্ম শতবার্ষিকী ১৭ মার্চ ২০২০ সামনে রেখে শুভ উদ্ভোধন করেন শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুঃ আতাউর রহমান।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মুঃ আতাউর রহমান বলেন, শিশু বান্ধব থানা হিসাবে গড়ে তোলার লক্ষে শার্শা থানার পক্ষ থেকে আমরা এ আয়োজন করেছি। তিনি বলেন, একজন শিশু থানায় আসলে সে যেন পুলিশ দেখে আতঙ্কিত না হয়। অনেক সময় অনেক ঘটনার শিকার হয়ে শিশু ভিকটিম হয়ে থানায় আসে। এই ভিকটিমের মনে যাতে কোন ভয়ের সৃষ্টি না হয় বা থানা পুলিশ সম্পর্কে কোন নেতিবাচক ধারনা সৃষ্টি না হয় সে লক্ষে শার্শা থানা পুলিশ স্ব-উদ্যেগে এ কর্মসুচির আয়োজন করেছে। এছাড়া অনেক শিশু বাবা মার সাথে থানায় আসে তারাও যেন পুলিশ দেখে আতঙ্কিত না হয় তারা পুলিশের সাথে থানায় এসে বন্ধুদের মত আচারন করতে পারে তার জন্য শিশুদের খেলাধুলা সহ নানান ধরনের উপকরন থাকবে থানা চত্বরে। শিশুরা চকলেট পছন্দ করে তাদের থানার পক্ষ থেকে চকলেট দিয়ে আপন করে বন্ধু সুলভ আচারন করে পুলিশ সম্পর্কে সু-ধারনা দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন শার্শা থানার ওসি (তদন্ত) মাহদুদ আল ফরিদ ভুইয়া, সেকেন্ড অফিসার এসআই খায়রুল বাশার, এস আই আবুল হাসান, বেনাপোল প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রাশ, বন্দর প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, দৈনিক ইত্তেফাকের বেনাপোল প্রতিনিধি শাহজাহান কাজী সবুজ, দৈনিক যায়যায়দিনের বেনাপোল প্রতিনিধি, জিএম আশরাফ, গ্রামের সংবাদএর শার্শা প্রতিনিধি আব্দুল মান্নান, দৈনিক প্রজন্মের ভাবনার শার্শা প্রতিনিধি ওসমান আলী, লোক সমাজের মনিরুল ইসলাম মনি প্রমুখ।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30