৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাদারীপুরে র‌্যাব-৮ কতৃক অস্ত্র, গুলি, তলোয়ার ও চাপাতিসহ ৫ ডাকাত গ্রেফতার

অভিযোগ
প্রকাশিত ফেব্রুয়ারি ২, ২০২০
মাদারীপুরে র‌্যাব-৮ কতৃক অস্ত্র, গুলি, তলোয়ার ও চাপাতিসহ ৫ ডাকাত গ্রেফতার

 

রাজিব হোসেন সুজন, বরিশাল বিভাগীয় ব্যুরো প্রধানঃ র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, মাদারীপর জেলার সদর থানাধীন সাবেক গোবিন্দপুর সাকিনস্থ জনৈক হাজী আঃ সালাম বেপারীর বড় ছেলে রোকন বেপারীর বসত বাড়ীর পশ্চিম পার্শ্বে হাজী আঃ সালাম বেপারী এর জমির কলা বাগানের ভিতর দেশের বিভিন্ন অঞ্চল থেকে সংঘবদ্ধ ডাকাত দলের কতিপয় সদস্য স্থানীয় ডাকাত দলের সদস্যদের সহায়তায় ডাকাতি করার উদ্দেশ্যে অস্ত্র সশস্ত্র সজ্জিত হয়ে ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করিতেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ এর একটি বিশেষ আভিযানিক দল আজ ১লা ফেব্রুয়ারি ২০২০ইং তারিখ আনুমানিক রাত ০৩.৪৫ ঘটিকার সময় মাদারীপুর জেলার সদর থানাধীন সাবেক গোবিন্দপুর সাকিনস্থ জনৈক হাজী আঃ সালাম বেপারীর বড় ছেলে রোকন বেপারীর বসত বাড়ীর পশ্চিম পার্শ্বে হাজী আঃ সালাম বেপারী এর নিজ জমির কলা বাগানের ভিতর অভিযান পরিচালনা করে আগ্নেয় অস্ত্র, গুলি ও দেশীয় অস্ত্রসহ কুখ্যাত অস্ত্রধারী ডাকাত দলের সক্রিয় ০৫ সদস্য যথাক্রমে ১। সেলিম আকন্দ(৪২), পিতাঃ মৃত মোতালেব আকন্দ, সাং-ঘটবাড়ীয়া, ২। জাহাঙ্গীর মোল্লা(৩৬), পিতাঃ মৃত খবির মোল্লা, সাং-গুলবুনিয়া, ৩। নিজাম চৌকিদার(৩৭), পিতাঃ আলতাফ হোসেন, সাং-জাকিরতবক, সর্বথানা-বরগুনা সদর, জেলাঃ বরগুনা, ৪। আলা উদ্দিন ফকির(২৭), পিতাঃ সোবহান ফকির, সাং-পুটিয়া, থানাঃ মাদারীপুর সদর, জেলাঃ মাদারীপুর, ৫। জাহাঙ্গীর কাজী(২৮), পিতাঃ হারুন কাজী, সাং-হাসুয়া, ডাকঘরঃ বান্দাবাড়ী, থানাঃ কোটালিপাড়া, জেলাঃ গোপালগঞ্জদেরকে আটক করে।

এসময় আটককৃত আসামীদের নিকট হতে কাঠের বাটযুক্ত ০২টি একনালা বন্দুক, কাঠের বাটযুক্ত ০২টি দেশীয় ওয়ান শুটারগান, ১০ রাউন্ড কার্তুজ, লোহার হাতলসহ ০২টি তলোয়ার, ০২টি লোহার চাপাতি, ডাকাতির কাজে ব্যবহৃত ০৩টি মোবাইল ফোন ও ০৫টি সীমকার্ড উদ্ধার করা হয়।

আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, তারা ডাকাত দলের সক্রিয় সদস্য এবং তারা ডাকাতি করার উদ্দেশ্যে সাবেক গোবিন্দপুরে প্রস্তুতি গ্রহণ করতেছিল। এবং তারা আরো জানায় যে, তারা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলায় ডাকাতি কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীদেরকে উদ্ধারকৃত অস্ত্র, গুলি, তলোয়ার ও চাপাতিসহ মাদারীপুর জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়।

এ সংক্রান্তে মাদারীপুর জেলার সদর মডেল থানায় একটি অস্ত্র আইনে এবং একটি ডাকাতির প্রস্তুতি গ্রহণ করার মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031