৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ভোলা চরফ্যাশন সরকারি কলেজের ৫০ বছর পুর্তি অনুষ্ঠিত,প্রধান অতিথি স্পীকার ড.শিরীন শারমিন চৌধুরী

অভিযোগ
প্রকাশিত ফেব্রুয়ারি ২, ২০২০
ভোলা চরফ্যাশন সরকারি কলেজের ৫০ বছর পুর্তি অনুষ্ঠিত,প্রধান অতিথি স্পীকার ড.শিরীন শারমিন চৌধুরী

রাকিব হোসেন, বিশেষ প্রতিনিধিঃ
জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, আমাদের দেশের জনগোষ্ঠীর বড় অংশ তরুণ। তরুণ প্রজন্মই আমাদের মূল শক্তি, যারা আগামীতে নেতৃত্ব দেবে। ক্ষুধা, দারিদ্র্য, বৈষম্য ও শোষণমুক্ত সোনার বাংলার যে স্বপ্ন জাতির পিতা দেখেছেন এবং যা বাস্তবায়ন করছেন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা, সেই বাংলাদেশকে ২০৪১ সালে বিশ্বের উন্নত দেশের কাতারে দাঁড় করাতে হবে আজকের প্রজন্মকে।

গতকাল শনিবার ভোলার চরফ্যাসন সরকারি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী উৎসব, সাংস্কৃতিক অনুষ্ঠান ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে জাতীয় সংসদের চিফ হুইপ নুর-ই-আলম চৌধুরী এমপি ও স্থানীয় এমপি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বিশেষ অতিথির বক্তব্য দেন।

স্পিকার বলেন, চরফ্যাসন সরকারি কলেজে আজ সুবর্ণের ফুল ফুটেছে। ৫০ বছর পর যখন শতবর্ষ উদযাপন হবে, তখনকার বাংলাদেশ কেমন হবে তা এখনই ভাবতে হবে। তরুণ প্রজন্মকে সেই বাংলাদেশকে এগিয়ে নেওয়ার পরিকল্পনা করতে হবে, সক্ষমতা তৈরি করতে হবে। জাতির পিতার আদর্শকে ধারণ করে তার সোনার বাংলা বিনির্মাণে নতুন প্রজন্ম এগিয়ে যাবে- এ প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

চরফ্যাসন সরকারি কলেজের অধ্যক্ষ কয়সর আহমেদ দুলালের সভাপতিত্বে সুধী সমাবেশে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি ও পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ। অনুষ্ঠান সঞ্চালনা করেন অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র।

সুধী সমাবেশের আগে স্পিকার শিরীন শারমিন চৌধুরী দৃষ্টিনন্দন ফ্যাসন স্কয়ার, শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক এবং জ্যাকব টাওয়ার পরিদর্শন করেন। এ সময় তিনি শেখ রাসেল শিশু ও বিনোদন পার্কে একটি আমগাছের চারা রোপণ করেন।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031