৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

টাংগাইলে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে গণধোলাইয়ের শিকার পুলিশ

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ২৯, ২০১৯
টাংগাইলে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে গণধোলাইয়ের শিকার পুলিশ

কে এম সুজন, টাংগাইল প্রতিনিধিঃ

পকে’টে ইয়াবা দিয়ে ফাঁ’সানোর সময় টাঙ্গাইলের মির্জা’পুর থা’নার বাঁশতৈল পু’লিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) রিয়াজুলসহ তিন পু’লিশ সদস্যকে আ’ট’ক ক রে গণধোলাই দিয়েছে জনতা।

 

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইলের সখীপুর উপজে’লার হতিয়া রাজাবাড়ি এলাকার গাবিলার বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

 

আটক পু’লিশ সদস্যরা হলেন বাঁশতৈল পু’লিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) রিয়াজুল ইস’লাম, কনস্টেবল গোপাল সাহা, মো. রাসেল ও সোর্স হাসান মিয়া।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, এএসআই রিয়াজের নেতৃত্বে তারা গাবিলার বাজারে গিয়ে হতিয়া রাজাবাড়ির ভাতকুড়াচালার ফরহাদ মিয়ার ছে’লে বজলুকে পকে’টে ইয়াবা দিয়ে ফাঁ’সানোর চেষ্টা করে।

 

এ সময় স্থানীয় জনতা বিষয়টি টের পেয়ে পু’লিশ সদস্যদের আ’ট’ক করে রাজাবাড়ি আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ে নিয়ে যায়। সেখানে তাদের গণধোলাই দিয়ে একটি কক্ষে আ’ট’কে রাখা হয়।

 

খবর পেয়ে এলাকার শত শত মানুষ ঘটনাস্থলে ভিড় করে। খবর পেয়ে সখীপুর এবং মির্জা’পুর থা’না পু’লিশ পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে রওনা হয়েছে বলে জানা গেছে।

 

এদিকে গতকাল বুধবার একই কায়দায় এএসআই রিয়াজ তার সহযোগীদের নিয়ে মির্জা’পুর থা’নার টান পলা’শতলী গ্রামের বাছেদ মিয়ার ছে’লে আনোয়ারের কাছ থেকে এক লাখ টাকা হাতিয়ে নিয়েছেন বলে অ’ভিযোগ উঠেছে।

 

মির্জা’পুর থানা পুলিশের ভা’রপ্রাপ্ত কর্মক’র্তা (ওসি) মো. সায়েদুর রহমান বলেন, বাঁশতৈল ফাঁড়ির ইনচার্জ ও এসআই ফয়েজ উদ্দিনের নেতৃত্বে মির্জা’পুর থানা পুলিশ ঘটনাস্থলে গেছে।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031