৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

মদিনায় বাস দুর্ঘটনায় রূপগঞ্জের দুই সহদোর নিহত

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ১৮, ২০১৯
মদিনায় বাস দুর্ঘটনায় রূপগঞ্জের দুই সহদোর নিহত

 

ফয়সাল আহমেদ, প্রতিনিধি রূপগঞ্জ ঃ সৌদি আরবে বাস দুর্ঘটনায় নারায়ণগঞ্জের রূপগঞ্জের দুই সহোদর নিহত হয়েছেন। নিহতরা হলেন, রূপগঞ্জের কাঞ্চন পৌরসভার ৮নং ওয়ার্ডের কলাতলী এলাকার হাবিব উল্লাহ মিয়ার ছেলে বড় ছেলে আব্দুল হালিম (৩২) ও মেজো ছেলে দ্বীন ইসলাম (২৮)।

গত বুধবার (১৭ অক্টোবর) স্থানীয় সময় সন্ধ্যা ৭ টায় পবিত্র মদিনা নগরীর ১৭০ কিলোমিটার দূরে আল-আখাল গ্রামের হিজরা রোডে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন হাবিব উল্লাহ্ মিয়ার ছোট ছেলে ইসলামউদ্দিন। বৃহস্পতিবার বাংলাদেশ সময় ১১টার দিকে ছোট ছেলে ইসলামউদ্দিন (২৫) মোবাইল ফোনে তার পরিবারকে এ খবর জানায়।

এদিকে এ সংবাদে নিহতের পরিবারে চলছে শোকের মাতম। স্বজনদের কান্নায় ভারী হয়ে উঠেছে এলাকার পরিবেশ। এলাকার আশেপাশের শতশত লোকজন তাদের বাড়িতে সমবেদনা জানাতে আসছেন।

নিহতের ছোট বোন সীমা জানান, দীর্ঘদিন ধরে তার তিন ভাই আব্দুল হালিম, দ্বীন ইসলাম ও ইসলামউদ্দিন জীবিকার তাগিদে সৌদি আরবে বসবাস করে আসছেন। তারা সেখানকার একটি কন্সট্রাকসন কোম্পানিতে কাজ করতেন। নিহত আব্দুল হালিমের আলাউদ্দীন নামে ৩ মাসের একটি ছেলে এবং দ্বীন ইসলামের ১৪ মাস বয়সী হালিমা নামে একটি মেয়ে রয়েছে।

ছোট ভাই ইসলাম উদ্দিনের বরাত দিয়ে সীমা আরো জানান, গত বুধবার কাজ শেষে জিহরা এলাকা থেকে মদিনায় ফেরার জন্য তারা ওমরাহ করতে আসা যাত্রীদের একটি গাড়িতে চড়ে। বাসে তারাসহ মোট ৩৯ জন যাত্রী ছিল। স্থানীয় সময় রাত ৭টার দিকে মদিনা থেকে প্রায় ১৭০ কিলোমিটার দূরে হিজরা রোডে একটি লোডারের সাথে ধাক্কা লাগলে বাসটিতে আগুন ধরে যায়।

এতে ঘটনাস্থলেই আব্দুল হালিম ও দ্বীন ইসলামসহ ৩৫ যাত্রী নিহত হন। গুরুতর আহত হন ইসলাম উদ্দিনসহ আরো কয়েকজন। তাদের স্থানীয় আল হামনা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ কাঞ্চন পৌরসভা মেয়র রফিকুল ইসলাম রফিক বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। তবে এ ব্যাপারে নিহতের পরিবারের কারো সাথে এখনও কথা হয়নি

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031