১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৮ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই রজব, ১৪৪৪ হিজরি

রূপগঞ্জে শীতলক্ষার তীরে ড্রেজারসহ ৩৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ২৫, ২০১৯
রূপগঞ্জে শীতলক্ষার তীরে ড্রেজারসহ ৩৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ
Spread the love

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কা ন ব্রীজ সংলগ্ন পিতলগঞ্জ, শরিয়তগঞ্জ ও দেবই মৌজা এলাকায় শীতলক্ষ্যা নদীর তীর দখল করে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে বিআইডব্লিউটিএ কতৃর্পক্ষ।
বুধবার ২৫ সেপ্টেম্বর বেলা এগারোটা থেকে সংস্থাটির নির্বাহি ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত এ উচ্ছেদ অভিযান শুরু করে।
বিকেল ৩ টা পর্যন্ত অভিযানে নদী ভরাট কাজে ব্যবহৃত ৬টি ড্রেজারের পাইপ, ২টি সেমিপাকা ভবন, ৭টি বাশের জেটি, ৭টি পাকা দেয়ালসহ ৩৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। এসময় জব্দকৃত বালু ১ লাখ ৬ হাজার টাকা নিলামে বিক্রি করা হয়।
উচ্ছেদ অভিযানে আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল, উপ-পরিচালক মোঃ শহীদুল্লাহ ও সহকারী পরিচালক এহতেশামুল পারভেজ সহ অন্যান্য কর্মকর্তারা।
নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, উচ্চ আদালতের নির্দেশে নদী অবৈধ দখলমুক্ত অভিযান চলমান রয়েছে। নদী দখলদারদের কাউকে ছাড় দেয়া হবে না।
নারায়ণগঞ্জ নদীবন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল জানান, মঙ্গলবার মোট ৩৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। নদী দখলদারদের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে

February 2023
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28