৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি

গ্যাস সিলিন্ডারে মিললো ফেনসিডিলঃগ্রেফতার ২জন।

অভিযোগ
প্রকাশিত মার্চ ১৩, ২০২৪
গ্যাস সিলিন্ডারে মিললো ফেনসিডিলঃগ্রেফতার ২জন।

স্টাফ রিপোর্টার: গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৩৯৪ বোতল ফেনসিডিলসহ দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

মঙ্গলবার (১২ মার্চ) ভোর ৪টার দিকে উপজেলা শহরের হিরোক মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় একটি প্রাইভেট কার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। প্রাইভেট কারে গ্যাস সিলিন্ডারে ভরে তারা ফেনসিডিল বিক্রির জন্য অবস্থান করছিলেন।
গ্রেফতার ওই দুই যুবক হলেন গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার নুনিয়াগাড়ি গ্রামের আব্দুস সামাদ মন্ডলের ছেলে ইউসুফ মন্ডল লেবু (২৬) এবং লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার মধ্য গড্ডিমারি গ্রামের শাহ জালালের ছেলে রুবেল হোসেন (২৮)।
র‌্যাব-১৩ গাইবান্ধার ক্যাম্পের কোম্পানি কমান্ডার (এএসপি) মোস্তাফিজুর রহমান বলেন, সোমবার ভোররাতে তারা মাদক বিক্রির জন্য গোবিন্দগঞ্জ পৌর শহরের হিরোক মোড়ে অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় প্রাইভেট কারে গ্যাস সিলিন্ডার থেকে ৩৯৪ বোতল ফেনসিডিল পাওয়া যায়। ফেনসিডিলসহ তাদের ব্যবহৃত প্রাইভেট কার ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।
তিনি আরো বলেন, গ্রেফতারকৃতরা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামীদের গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031