২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে রাতের আঁধারে খাদ্য নিয়ে ইউএনও

অভিযোগ
প্রকাশিত জুলাই ৮, ২০২১
করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে রাতের আঁধারে খাদ্য নিয়ে ইউএনও
Spread the love

করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে রাতের আঁধারে খাদ্য নিয়ে ইউএনও

মোঃ জসিম উদ্দিন; স্টাফ রির্পোটার:

দিনাজপুরের খানসামায় মহামারী করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে রাতের আঁধারে নিজে গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছে ইউএন আহমেদ মাহবুব-উল ইসলাম।
এর পাশাপাশি করতে হচ্ছে বাজার মনিটরিং সহ বিভিন্ন কাজ। প্রতিদিনের মতো বুধবার রাতে উপজেলার ৬নং গোয়ালডিহি ইউনিয়নের বেশ কিছু বাড়িতে এসব খাদ্যদ্রব্য পৌছে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আহমেদ মাহবুব-উল ইসলাম।

বিতরণ করা প্রতিটি খাদ্যদ্রব্য-সামগ্রীর প্যাকেটে রয়েছে চাল, ডাল, আলু,চিনি,লুডুস ও তেলসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সমূহ।
এছাড়াও ওনার নির্দেশে উপজেলার বিভিন্ন কর্মকর্তার মাধ্যমে বিভিন্ন ইউনিয়নে কর্মহারা অসহায় দরিদ্র লোকদের নিকট খাদ্যদ্রব্য সামগ্রী গুলো পৌছানো হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ মাহবুব-উল ইসলাম বলেন, বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস থেকে আমাদের নিজেদের রক্ষা করতে হলে সচেতনতার বিকল্প নেই। তাই আসুন জরুরি প্রয়োজন ছাড়া কেউ বাহিরে না যাই এবং অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলি।

মাননীয় প্রধানমন্ত্রী, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুদা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা বিনির্মানে উপজেলা প্রশাসন কাজ করে যাচ্ছে।
এসব খাদ্য সহায়তা বিতরণকালে উপস্থিত ছিলেন,খানসামা উপজেলা পিআইও মাজহারুল ইসলাম, গোয়ালডিহি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আইনুল হক শাহ, ইউপি সদস্য, গ্রাম পুলিশ ও আনসারগণ।

November 2022
T W T F S S M
1234567
891011121314
15161718192021
22232425262728
2930