৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সাইফুল ইসলামের গল্পগুচ্ছ “অবিন্যস্ত কথন” এর মোড়ক উন্মোচন

অভিযোগ
প্রকাশিত ফেব্রুয়ারি ১৪, ২০২০
সাইফুল ইসলামের গল্পগুচ্ছ “অবিন্যস্ত কথন” এর মোড়ক উন্মোচন

মু,ইসমাইল হোসাইন (রনি),লক্ষীপুর প্রতিনিধি :

পরিবেশবাদী সংগঠন সবুজ বাংলাদেশ লক্ষ্মীপুর জেলার কৃতি সন্তান সাইফুল ইসলাম এর “গল্পগুচ্ছ অবিন্যস্ত” কথন এর মোড়ক উন্মোচন করা হয়। ১৪ ফেব্রুয়ারি রোজ শুক্রবার বিকেল ৪টায়।

 

সবুজ বাংলাদেশ এর কেন্দ্রীয় সভাপতি মোঃ শাহীন আলম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শফিকুর রেদোয়ান আরমান শাকিল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা ড্রাগ সুপার ফজলুল হক।

 

পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ সাইফুল ইসলাম ভূঁইয়া তপন। সাহিত্য সংসদ এর সাধারণ সম্পাদক গাজী গিয়াস উদ্দীন। কৃষি জেলা মার্কেটিং অফিসার মনির হোসেন। ডিএসবি এসআই গিয়াস উদ্দীন। সবুজ বাংলাদেশ এর সহ-সভাপতি এ কে এম মাহবুবুর রশীদ চৌধুরী এবং সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু প্রমূখ।

 

অনুষ্ঠানে সাইফুল ইসলামের অবিন্যস্ত কথন এর মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি।
বক্তারা বলেন যুবকরা যদি লেখালেখিতে থাকেন তাহলে সকল ধরণের অপরাদ থেকে দুরে থাকবেন। প্রথম প্রকাশনাটি প্রকাশিত করায় লেখক সাইফুল ইসলাম কে সকলে উৎসাহ দেন এবং ধন্যবাদ জানান।

 

সবুজ বাংলাদেশ এর কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু বলেন: নতুনদের যে কোন কাজে উৎসাহ দিলে কাজে উৎসাহী হয়। সে জন্যই আমরা সংগঠন থেকে আজ সাইফুল ইসলামের বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠান করলাম।

 

বিঃদ্রঃ- আন্তর্জাতিক বইমেলায় ২৯৩ নং স্টলে
বইটি পাওয়া যাবে। এবং লক্ষ্মীপুর অমর একুশে বই মেলায় সবুজ বাংলাদেশ এর স্টলে বইটি পাবেন। তাছাড়া রকমারি ডটকম ও ডারাজ ডটকমে মাধ্যমে সংগ্রহ করা যাবে।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031