২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কানাইঘাটের সকল সনাতন ধর্মালম্বীকে শারদীয় শুভেচ্ছা জানালেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এম গিয়াস উদ্দিন।

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ২৩, ২০২০
কানাইঘাটের সকল সনাতন ধর্মালম্বীকে শারদীয় শুভেচ্ছা জানালেন স্বেচ্ছাসেবকলীগ নেতা এম গিয়াস উদ্দিন।

ইফতেখার আলম চৌধুরীঃ
সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উপলক্ষে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ,কানাইঘাট উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা ও ৩নংদিঘীরপার ইউ/পি স্বেচ্ছাসেবকলীগ সাধারন সম্পাদক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কানাইঘাট উপজেলা কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক এম গিয়াস উদ্দিন বাংলাদেশের সকল সনাতন ধর্মালম্বীসহ কানাইঘাট বাসিকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানিয়েছেন।
এক শুভেচ্ছা বার্তায় তিনি সিলেট সহ কানাইঘাট,জকিগঞ্জ এলাকার সকল সনাতন ধর্মালম্বীসহ সড়কের বাজার বাসিকে শারদীয় শুভেচ্ছা জানান।
সেখানে তিনি উল্লেখ করেন,আসন্ন শারদীয় দূর্গা পুজা স্বাস্থবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে শারদীয় দূর্গা পুজা উদযাপনে দূর্গা পালন করার কথা বলেন এবং বলেন শারদীয় দূর্গা পূজা সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব। সাম্প্রদায়িক সম্প্রীতির পূণ্যভুমি বাংলাদেশের সকল সনাতন ধর্মালম্বীসহ সিলেট জেলায় সকলে মিলে যুগ যুগ ধরে আনন্দ ও উৎসবমুখর পরিবেশে উদযাপন করে আসছে-এবছর এর ব্যত্যয় হবে না। সকলের অংশ গ্রহনে সার্বজনীন এ উৎসব হয়ে উঠুক আরও আনন্দময়, আরও প্রাণবন্ত- এ আশাবাদ ব্যক্ত করছি।
এছাড়াও তিনি সনাতন ধর্মালম্বীদের প্রধান উৎসব শারদীয় দূর্গা পূজা সুষ্ঠু, শান্তিপুর্ণ ও আনন্দমুখর পরিবেশে সম্পন্ন হোক এমনটা প্রত্যাশা করেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30