ঢাকা ২৫শে অক্টোবর, ২০২০ ইং, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

শ্রীপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের আ.লীগের মোঃ ফোরকান খান কে সভাপতি হিসাবে দেখতে চাই এলাকাবাসী

admin
প্রকাশিত September 18, 2020
শ্রীপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের আ.লীগের মোঃ ফোরকান খান কে সভাপতি হিসাবে দেখতে চাই এলাকাবাসী
Spread the love

 

 

আবু সাইদ,শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ-

গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৪ নং ওয়ার্ড আওমীলীগের সভাপতি প্রার্থী সাবেক যুবলীগ নেতা, (সাবেক সাংগঠনিক সম্পাদক শ্রীপুর পৌর ৪নং ওয়ার্ড আওমীলীগ ) ফোরকান খান।মাননীয় সদস্য-১৯৬গাজীপুর-৩ গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন সবুজ এমপি” এর রাজনৈতিক দলের একজন অভিজ্ঞ ও ত্যাগী নেতা ফোরকান খান কে শ্রীপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের আওয়ামীলীগ এর সভাপতি হিসেবে দেখতে চাই এলাকার সাধারণ জনগণ ।

 

আর রাজনৈতিক দলের অভিজ্ঞ ব্যক্তিরাই বলেন ব্যাপক অভিজ্ঞতার কারণেই ফোরকান খান কে,শ্রীপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের সভাপতি হিসেবে দেখতে চাই।

 

 

অভিজ্ঞ নেতারা বলেন
ফোরকান খান ব্যক্তি হিসেবে অনেক ভালো মনের মানুষ, এলাকার সচেতন মহলের সকলের কাছে বেশ সুনাম শোনা যায় সে ছোট বড় সকলের সাথে অত্যন্ত বিনয়ের সাথে কথা বলেন।একজন যোগ্য অভিজ্ঞ রাজনৈতিক ব্যক্তি হলো ফোরকান খান।

 

শ্রীপুরপৌর ৪নং ওয়ার্ড সভাপতি পদ প্রার্থী ফোরকান খান সাংবাদিকদের প্রশ্নের উওরে বলেন, আমি শুধুমাত্র বঙ্গবন্ধুর আর্দশ বুকে ধারণ করে প্রিয় নেতা এমপি মোঃ ইকবাল হোসেন সবুজ ভাই এর নেতৃত্বে ৪নং ওয়ার্ড আওমীলীগ কে সুসংগঠিত করা লক্ষে কাজ করতে চায়।

 

আমি আশা করি এমন ব্যক্তিদের আওমীলীগের পদ পদবী দেওয়া হবে যারা জনকল্যাণ মূলক কাজ করবে, জনগণের কাছে গ্রহন যোগ্যতা আছে,আমি মনে করি যারা আওমীলীগ সংগঠনের জন্য কাজ করে থাকে।আমি ফোরকান খান জনস্বার্থের কথা চিন্তা করে আমি রাজনীতিতে পা রেখেছি।

 

সরেজমিনে গিয়ে জানা যায় প্রবীণ আওয়ামীলীগ এলাকার গন্যমাণ্য ব্যক্তিরা একান্ত সাক্ষাৎকারে বলেন ফোরকান খান কে এলাকার মানুষ পছন্দ করে এবং তাকেই সমর্থন দিয়ে আমরা সকলে রাজনীতির অভিজ্ঞতা থেকে ফোরকান খান সাধারণ মানুষের বিশ্বাস যোগ্যতা একজন নেতা হিসেবে আমরা মনে করি।

 

শ্রীপুর পৌরসভার ৪নং ওয়ার্ডের এর সবস্তরে মানুষের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশি ফোরখান খান।

অক্টোবর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১