২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই রজব, ১৪৪৪ হিজরি

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী সাহাবুদ্দিন আজম

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ২৬, ২০২২
গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী সাহাবুদ্দিন আজম
Spread the love

 

গোপালগঞ্জঃ আগামী ১লা ডিসেম্বর (বৃহস্পতিবার) গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলন উপলক্ষে পদ প্রত্যাশিদের পোস্টার,ব্যনার ও ফেস্টুনে ছেয়ে যাচ্ছে সারা গোপালগঞ্জ। ইতিমধ্যে মঞ্চ তৈরী ও গেট নির্মানের কাজ প্রায় সমাপ্তির দিকে।

এদিকে গোপালগঞ্জের এক অন্যতম চেনা মুখ সাহাবউদ্দিন আজম। যাঁর নাম শুনতেই চোখের সামনে ভেসে ওঠে ত্যাগের এক অনন্য উজ্জ্বল ইতিহাস, বিশ্বস্ততা ও ভালোবাসার ইতিহাস।

গোপালগঞ্জ তথা আওয়ামী রাজনীতিতে সাহাবউদ্দিন আজম এক অনুপম ত্যাগ,নিরলস সংগ্রাম ও অসীম ধৈর্যের অধ্যায়ের অনন্য দৃষ্টান্ত। তিনি তার কঠোর পরিশ্রম ও নিরলস ভালোবাসা দিয়ে গোপালগঞ্জের সকল জনগণের মন কেড়ে নিয়েছেন।
এরই পরিপেক্ষিতে সারা গোপালগঞ্জে যেন তারই চর্চা।

আসন্ন সম্মেলন সম্পর্কে তিনি বলেন, আগামী ১লা ডিসেম্বর(বৃহস্পতিবার) গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। আমাদের প্রিয় নেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ ৮ বারের(এমপি) শেখ ফজলুল করিম সেলিম ভাই আছেন। তারা বিবেচনা করে তাদের মনের মত ও গোপালগঞ্জ জেলার সাধারণ জনগনের কথা চিন্তা করে যোগ্য প্রার্থীকে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতৃত্ব দেবেন।

সবশেষে তিনি গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সম্মেলন সফলভাবে অনুষ্ঠিত হওয়ার প্রত্যাশা করেন।

February 2023
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28