৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

আশুলিয়ায় নগ্ন ভিডিও ধারন করে ব্লাকমেইলের মামলায় পলাতক কথিত ২ সাংবাদিক

অভিযোগ
প্রকাশিত আগস্ট ২৯, ২০২২
আশুলিয়ায় নগ্ন ভিডিও ধারন করে ব্লাকমেইলের মামলায় পলাতক কথিত ২ সাংবাদিক
Spread the love

আশুলিয়ায় প্রতারনার মাধ্যমে ডেকে এনে নগ্ন ভিডিও ধারন করে টাকা আদায়ের ঘটনায় র‌্যাবের মামলায় জাহাঙ্গীর ও সুচী নামে স্থানীয় ২ কথিত সাংবাদিক পলাতক রয়েছে। তাদের ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন আশুলিয়া থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) জিয়াউল হক।

 

মামলার এজাহার সুত্রে জানা গেছে, গত ২১ আগষ্ট আশুলিয়া থানায় দায়েরকৃত র‌্যাবের মামলায় কথিত সাংবাদিকদ্বয় এজাহারভুক্ত আসামী। তারা সাংবাদিকতার নাম ভাঙ্গিয়ে প্রতারনার মাধ্যমে বহুদিন ধরে এসব অপকর্ম চালিয়ে আসছিল।

 

ভুক্তভোগী শাহপরান জানান, ঘটনার দিন (২০ আগষ্ট) বিকেলে বুড়ির বাজার এলাকার হাসনারা খাতুন তাকে দেখা করার কথা বলে বাইপাইল আসতে বলে। পরে সেখান থেকে তাকে ওই এলাকার অঞ্জনা ভুইয়ার বাড়ীতে ডেকে নিয়ে আসে এবং জোর করে নগ্ন ভিডিও ধারন করে টাকা দাবী করে। এ সময় তার নিকট থাকা নগদ টাকা ছিনিয়ে নেয় আগে থেকে উৎ পেতে থাকা প্রতারকরা। পরে তিনি কৌশলে বিষয়টি র‌্যাব-৪, নবীনগর ক্যাম্পকে জানালে র‌্যাবের একটি দল তাকে উদ্ধার করে।

 

তিনি আরও দাবী করেন, কথিত সাংবাদিকদ্বয় অন্য আসামীদের যোগসাজসে বহুদিন ধরে সোসাল মিডিয়ার মাধ্যমে কৌশলে মানুষের সাথে প্রেমের সম্পর্ক তৈরী করে আশুলিয়ার বুড়ীর বাজার এলাকায় ডেকে এনে জোর পুর্বক তাদের নগ্ন ভিডিও ধারন করে টাকা আদায় করতো। তাদের কথায় রাজী না হলে মারধর সহ নগ্ন ভিডিও ভুক্তভোগীর পরিবার সহ সোসাল মিডিয়ায় ছড়িয়ে দেবার হুমকি ধামকি দিত।

 

স্থানীয়রা জানায়, কথিত সাংবাদিকদ্বয় আশুলিয়া রিপোটার্স ক্লাবের বহিষ্কৃত সাংবাদিক শাহ আলম ওরফে চান্দার কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও মহিলা বিষয়ক সম্পাদিকা।

 

এ ঘটনায় গত ২১ আগষ্ট ভোর রাতে বুড়ির বাজার এলাকা থেকে চক্রের ৮ সদস্যকে হাতে নাতে আটক করে র‌্যাব-৪, নবীনগর ক্যাম্প।

 

গ্রেফতারকৃতরা হলো, আশুলিয়া থানার উত্তর গাজিরচট বুড়িবাজার এলাকার মৃত আমজাদ হোসেনের মেয়ে অঞ্জনা ভূঁইয়া (৪৫)। গাজীপুর জেলার জয়দেব পুর থানার লক্ষীপুর গ্রামের বাচ্চু মিয়ার ছেলে সাব্বির মিয়া (১৯)। মাদারিপুর জেলার কালকিনি থানার এনায়েতনগর গ্রামের ফোরকান সরদারের মেয়ে মোছাঃ জান্নাত (২২), ও তার বোন মোছা. জামিলা নুসরাত (১৮)। বাগেরহাট জেলার চিলমারী থানার আরুয়াবনি গ্রামের ইলিয়াছ সরদারের ছেলে নজরুল ইসলাম (২৮)। জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার মৌলভীরচর গ্রামের আব্দুল ওয়াদুদের ছেলে মতিউর রহমান (২৮)। গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার শ্রীপুর ছাতানাবাড়ী গ্রামের মো. আমিনের ছেলে নাজমুল হুদা (১৫)। চাপাইনবয়াবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার আটরশি বালুটুমি গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে হাছনারা (২৪)।

 

এছাড়াও পলাতক রয়েছে দৈনিক নয়াশতাব্দী পত্রিকার আশুলিয়া প্রতিনিধি সাংবাদিক জাহাঙ্গীর আলম প্রধান ও তার সহযোগী দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার আশুলিয়া প্রতিনিধি সুচিত্রা রায়, বেগম, বৃষ্টি, তানিয়া আক্তার, মেঘলা আক্তার, সাথী বেগম, আকাশ সহ অজ্ঞাতনামা আরও ৫/৬ জন। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা নং-৭৫। তারিখঃ ২১ আগষ্ট ২০২২।

December 2022
T W T F S S M
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031