২০শে জানুয়ারি, ২০২১ ইং, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

প্রতীক বরাদ্দের পরই জমে উঠেছে কুয়াকাটা পৌর নির্বাচন

অভিযোগ
প্রকাশিত December 11, 2020
প্রতীক বরাদ্দের পরই জমে উঠেছে কুয়াকাটা পৌর নির্বাচন
Spread the love

প্রতীক বরাদ্দের পরই জমে উঠেছে কুয়াকাটা পৌর নির্বাচন

 

এইচ এম রাকিবুল আল হৃদয়,পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

প্রতীক বরাদ্দের প্রথম দিনেই প্রচারনায় জমে উঠেছে কুয়াকাটা পৌর নির্বাচনী প্রচার-প্রচারণার কার্যক্রম। আওয়ামী লীগের মনোনীত প্রাথর্ী আব্দুল বারেক মোল্লার পক্ষে আজ শুক্রবার বিকালে কুয়াকাটা পৌর আওয়ামী লীগের উদ্যোগে পর্যটন করপোরেশনের যুবপান্থ নিবাস প্রাঙ্গনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র আঃ বারেক মোল্লার সভাপতিত্বে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগ সভাপতি কাজী আলমগীর হোসেন।

প্রধান অতিথি কাজী আলমগীর হোসেন বলেন, আওয়ামী লীগ মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে। দেশ ও দেশের মানুষের উন্নত জীবন যাপনে কাজ করছে।

পদ্মাসেতু,পায়রা বন্দর,কুয়াকাটা পর্যটন নগরীসহ দেশের দক্ষিনাঞ্চলের অভাবনীয় উন্নয়ন করেছে। তাই ভোটের অধিকার একমাত্র আওয়ামী লীগেরই রয়েছে।

তিনি আরও বলেন, কুয়াকাটা পৌর নির্বাচনে নৌকা প্রতীকের বিরোধীতাকারীদের হুশিয়ারী দিয়ে বলেন,যারা দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করবে তাদের আওয়ামী লীগে কোন স্থান হবে না।

নৌকাকে বিজয়ী করতে দলীয় মতবেদ ভূলে গিয়ে একত্রে কাজ করার আহবান জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি আঃ মান্নান,পটুয়াখালী পৌর মেয়র মহিউদ্দিন আহম্মেদ,কলাপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আঃ মোতালেব তালুকদার,উপজেলা চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান,সহ সভাপতি সৈয়দ নাসির উদ্দিন সহ জেলা উপজেলা ও কুয়াকাটা পৌর এলাকার আওয়ামী লীগ ও তার অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য আগামী ২৮ ডিসেম্বর ইভিএম পদ্ধতিতে কুয়াকাটা পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। পৌরসভায় মোট ভোটার ৮ হাজার ১২২ জন।

বর্তমানে কুয়াকাটা নির্বাচন উপলক্ষে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। মেয়র পদে ৪ জন, সাধারণ কাউন্সিলর পদে ৩২ জন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর ০৮ জন প্রতিদ্বন্ধিতা করবেন বলে উপজেলা নির্বাচনী অফিস নিশ্চিত করেছেন।

জানুয়ারি ২০২১
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১