৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

ইউএনও ওয়াহিদা খানম এর উপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ১০, ২০২০
ইউএনও ওয়াহিদা খানম এর উপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় মানববন্ধন

 

 

মহিবুল ইসলাম (রাজু),বিশেষ প্রতিনিধিঃ-

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ওয়াহিদা খানম ও তাঁর বাবা বীর মুক্তিযোদ্ধা ওমর শেখের উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে কুষ্টিয়া শহরের এন এস রোডে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টায় শহরের থানা ট্রাফিক মোড়ে সম্মিলিত নারী নিপীড়ন ও নির্যাতন বিরোধী সংগ্রাম পরিষদ কুষ্টিয়া ও কিশোর-কিশোরী ক্লাব দিশার আয়োজনে সমাবেশ ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

 

এসময় বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক, রাজনৈতিক ও মাববাধিকার সংগঠনের নেতৃবৃন্দ সংহতি জানাতে অংশ গ্রহণ করেন। মানবাধিকারকর্মী এ্যাড. কামরুন্নাহার ময়নার সভাপতিত্বে অনুষ্ঠিত এই কর্মসূচীতে সমাজকর্মী ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

 

বক্তারা বলেন, নিছক চুরির ঘটনা হিসেবে অভিহিত করে সংঘটিত এই নৃংশসতার মোড় ঘুড়িয়ে ন্যায় বিচারকে ব্যহত করার চেষ্টা কার্যত: দুর্বৃত্ত সন্ত্রাসী চক্রকে রক্ষার একটা পায়তারা।

 

যেখানে একজন উপজেলা নির্বাহী প্রশাসক তার জীবনের নিরাপত্তা নিয়ে রাষ্ট্রের অর্পিত দায়িত্ব পালন করতে পারেন না সেখানে একজন সাধারণ নাগরিকের জানমালের নিরাপত্তা কিভাবে দুর্বৃত্তদের কাছে জিম্মি হয়ে গেছে তা বলার অপেক্ষা রাখেনা।

 

সেকারণে অবিলম্বে এই নৃশংস ও বর্বরোচিত হামলার প্রকৃত রহস্য উদ্ঘাটনসহ বীর-মুক্তিযোদ্ধা ও তার কন্যা উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের উপর এই হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি না হলে আগামীতে আবারও রাজপথে নামার কঠোর হুশিয়ারী দেন নতৃবৃন্দ।

 

এই মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন, সম্মিলিত সামাজিক আন্দোলন কুষ্টিয়া জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য কারশেদ আলম,কুষ্টিয়া জেলা বাসদের আহবায়ক কমরেড শফিউর রহমান, মানবাধিকার ও গণমাধ্যমকর্মী হাসান আলী, মানবাধিকারকর্মী মিরু আনছারী, তাজনিহার বেগম, আক্তারি সুলতানা, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট নেত্রী লাবণী সুলতানা প্রমুখ।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30