৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

সেন্দ ছাত্র যুব ও প্রবাসী ঐক্য মানব কল্যাণ সংসদ এর করোনা প্রতিরোধে কর্মসূচি

অভিযোগ
প্রকাশিত মার্চ ৩১, ২০২০
সেন্দ ছাত্র যুব ও প্রবাসী ঐক্য মানব কল্যাণ সংসদ এর করোনা প্রতিরোধে কর্মসূচি

সানিউর রহমান,  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

গত ২৬ মার্চ ২০২০ইং তারিখ হতে ব্রাহ্মণবাড়িয়া জেলার, রামরাইল ইউনিয়নের, সেন্দ গ্রামের সংগঠন, সেন্দ ছাত্র যুব ও প্রবাসী ঐক্য মানব কল্যাণ সংসদ এর পক্ষ্য থেকে করোনা প্রতিরোধে বিশেষ অভিযান পরিচালিত হচ্ছে।

 

বিশ্ব যেখানে করোনায় আতঙ্কিত সংগঠনের কর্মীরা সেই খানে বয়কে জয় করে সেন্দা গ্রামের ১১টি মসজিদ ২টি মাদ্রাসা ১টি মন্দির ও বৃহৎ সেন্দ বাজারে জীবাণু নাশক ছিটাচ্ছে । সংগঠন এর সাহিত্য সম্পাদক কবি ইকরাম মজনু জানিয়েছে গত ২৬ মার্চ হতে আগামী সরকারি নির্দেশিত জরুরি সময় পর্যন্ত এই কাজ চলমান থাকবে। সেন্দ বাজারে প্রতিটি মসজিদ, মাদ্রাসা, মন্দির দুদিন অন্তর অন্তর জীবাণুনাশক ছিটানো হচ্ছে।

 

সেন্দ বাজারে পাঁচটি বেসিন স্থাপন করে হাত ধোয়ার ব্যাবস্থা করা হয়েছে। সংগঠনের সম্মানিত সভাপতি জনাব শেখ দিলোয়ার-ই আলম পলাশ, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, অফিস সম্পাদক জনাব রুবেল হোসেন এর দূরদর্শী নেতৃত্বে ও সংগঠনটির সাহিত্য সম্পাদক কবি ইকরাম মজনুর সার্বিক তত্ত্বাবধানে এই জনসচেতনতা মূলক কাজ পরিচালিত হচ্ছে। উক্ত কার্যক্রমে প্রতিনিয়ত শ্রম দিয়ে সহযোগিতা করে যাচ্ছে সংগঠনের সদস্য আনোয়ার হোসেন, শান্ত গুষ, কালু মিয়া, ইবরাহিম, তাজুল ইসলাম, জুবায়ের মুনশি, জুবায়ের মুজাম্মেল প্রমুখ্য ।আতঙ্কিত নয় এক মাত্র জনসচেতনতায় পারে করোনা প্রতিরোধ করতে এই স্লোগানটি সামনে রেখে সংগঠনটির কর্মীরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031