ঢাকা ২৪শে নভেম্বর, ২০২০ ইং, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

ধোবাউড়ায় মাদ্রাসা পড়ুয়া ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

অভিযোগ
প্রকাশিত October 28, 2020
ধোবাউড়ায় মাদ্রাসা পড়ুয়া ৩য় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
Spread the love

 

মোঃ তারিকুল ইসলাম প্রান্ত,ধোবাউড়া প্রতিনিধিঃ-

ময়মনসিংহের ধোবাউড়ায় ৩য় শ্রেণীতে পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার গামারীতলা ইউনিয়নের নলগড়া গ্রামে এই অভিযোগ পাওয়া যায়।

অভিযোগ সুত্রে জানা যায়, সোমবার সকালে ধর্ষণের স্বীকার ৩য় শ্রেণীতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রী মাহমুদা আক্তার ঝর্ণা (১১) সিভিট বড়ি কেনার জন্য কলসিন্দুর বাজারে যায়।

বাজার থেকে বাড়ি ফেরার পথে রাস্তায় কামালপুর গ্রামের মৃত আঃ খালেকের বৃদ্ধ ছেলে অভিযুক্ত ধর্ষক আঃ ছাত্তার (৬০) তার মনোহারী দোকানে থাকা থালাবাসন পরিস্কার করার কথা বলে মাহমুদা আক্তার ঝর্ণাকে দোকানের ভিতরে নেয়।

মাহমুদা আক্তার ঝর্ণা দোকানের ভিতরে যাওয়ার পর দোকানের সাটার বন্ধ করে অভিযুক্ত আঃ ছাত্তার তার অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার লক্ষে জোরপূর্বক ভিকটিমের পড়নের কাপড় ছোপড় খুলিয়া ইচ্ছার বিরুদ্ধে মাহমুদা আক্তার ঝর্ণাকে ধর্ষণ করে বলে অভিযোগ সুত্রে জানা গেছে।

পরে ভিকটিম মাহমুদা আক্তার ঝর্ণার চিৎকারে এলাকার লোকজন দোকান ঘেরাও করলে অভিযুক্ত ধর্ষক দোকানের পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়।

এঘটনায় ভিকটিমের মা বকুলা খাতুন বাদী হয়ে ২৭-১০-২০২০ ইং তারিখে ধোবাউড়া থানায় একটি মোকদ্দমা দায়ের করেন। ধোবাউড়া থানার মোকদ্দমা নং-১৩।

ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য ময়মনসিংহ পাঠানো হয়েছে এবং দ্রুত অাসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

নভেম্বর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০