ঢাকা ৩১শে অক্টোবর, ২০২০ ইং, ১৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

বেগমগঞ্জের ধর্ষণের রেশ না কাটতে গাজীপুরে ফের ধর্ষণ

প্রকাশিত October 8, 2020
বেগমগঞ্জের ধর্ষণের রেশ না কাটতে গাজীপুরে ফের ধর্ষণ
Spread the love

 

পুনম শাহরীয়ার ঋতু,ঢাকা:

ধর্ষণ ও নারী নির্যাতন নিয়ে দেশজুড়ে চলা ক্ষোভের মধ্যেই অস্থিরতা বিরাজমান সম্প্রতি নোয়াখালীর বেগমগঞ্জের ধর্ষণের রেশ না কাটতেই এবার গাজীপুর মহানগরের কোনাবাড়ীর কাশিমপুর এলাকায় ১৩ বছরের এক মেয়ে শিশুকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে দুই যুবকের বিরুদ্ধে।

 

বৃহস্পতিবার সকালে এ ঘটনায় ওই ধর্ষিতা শিশুটির মা বাদী হয়ে কাশিমপুর থানায় দুইজনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন।

অভিযুক্ত আসামিরা হলেন নওগা সদর উপজেলার রজাকপুর এলাকার নুরুল ইসলামের ছেলে সম্রাট হোসেন শান্ত (২০) এবং একই উপজেলার ভবানীপুর এলাকার আলীম হোসেনের ছেলে শাকিল আহমেদ(২২)।

 

অভিযুক্তরা গাজীপুর মহানগরের তেতুইবাড়ি এলাকার নুরু দেওয়ানের বাড়িতে ভাড়ায় থেকে স্থানীয় বেক্সিমকো কারখানায় চাকরি করে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার দুপুরে ওই শিশু বাসা থেকে বের হয়ে পাশের বাসার বান্ধবীর কাছে যাওয়ার পথে বৃষ্টির জন্য স্থানীয় ব্র্যাক স্কুলের বারান্দায় দাঁড়িয়ে ছিল। এসময় সম্রাট ও তার বন্ধু শাকিল ডেকে তাকে স্কুলের ভেতরে নিয়ে যায়। পরে তাকে পালাক্রমে ধর্ষণ করে তারা। এসময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে গেলে ধর্ষকরা পালিয়ে যায়।

 

কাশিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব-এ- খোদা জানান, এ বিষয়ে শিশুটির মা বাদী হয়ে সকালে মামলা করেছেন। ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

অক্টোবর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১