ঢাকা ২৫শে অক্টোবর, ২০২০ ইং, ১০ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

চাঁপাইনবাবগঞ্জে প্রকাশ্যে মাদক সেবনের দায়ে ১১ মাদক সেবী গ্রেপ্তার

admin
প্রকাশিত September 26, 2020
চাঁপাইনবাবগঞ্জে প্রকাশ্যে মাদক সেবনের দায়ে ১১ মাদক সেবী গ্রেপ্তার
Spread the love

 

ইসারুল হক,চাঁপাইনবাবগঞ্জঃ প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ১১ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল।

 

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জের ৩ নং ওয়ার্ডের আলীনগর গ্রামের মো. তৈমুর হাসান ও জোসনা আরা বেগমের ছেলে মো. খালেক হাসান (৩৮), একই এলাকার ভুতপুকুর গ্রামের হাওয়া মনি ও মৃত জবদুর রহমানের মো. হাবিবুল্লাহ বাবু রহমান (৩৮), ৬ নং শাহীবাগ মহল্লার মোছা. শিউলী বেগম ও মনিরুল ইসলাম মো. সাগর আলী (৩১), মোছা. নাজমুন্নেছা ও মৃত আলী আহম্মেদের ছেলে মো. সাইফুল ইসলাম (৩৩)।মো. আবেদ আলী (৩২), ১৫ নং ওয়ার্ডের পিটিআই বস্তির মোছা. ঝাইটুনি ও মৃত সাহারুল ইসলামের ছেলে, মো. সাইফুল ইসলাম (৩৩), ১৪ নং ওয়ার্ডের চাঁদলাই এলাকার মোছা. শ্যামলী বেগম ও তাইমুল ইসলামের ছেলে মো. সোহেল রানা (৩০)।

 

বারঘরিয়া ইউনিয়নের শ্রীমতি সুচিত্রা রাণী ও শ্রী শ্যামল চন্দ্রের ছেলে শ্রী দীপক কুমার (২২), পুতুল রাণী পাল ও শ্রী গনেশ চন্দ্র পালের ছেলে শ্রী বিপ্লব (২৪), শ্রী মাধুরী ভাস্কর ও শ্রী বিপ্লব ভাস্কারের ছেলে শ্রী শ্যাম ভাস্কর (১৮), মোছা. ছবি বেগম ও মোজাম্মেল হকের ছেলে মো. আব্দুল কাদের জিলানী (১৯), নমিতা রানী পাল ও শ্রী বিনয় কুমারের ছেলে শ্রী রিদয় কুমার পাল (২১)।

 

শনিবার বেলা ৩ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, ২৬ সেপ্টেম্বর শনিবার সকাল ১১ টা থেকে বেলা সাড়ে ১২ পর্যন্ত জেলার সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের বারঘরিয়া বাজার থেকে লক্ষীপুর গামী পাঁকা রাস্তার পূর্বদিকে ইলিয়াছ মিয়ার আমবাগানে অভিযান পরিচালনা করে একটি আম বাগানের ভেতর প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ১১ জনকে হাতেনাতে গ্রেপ্তার করে র‌্যাব।

 

এ সময় ১টি সাদা পলিথিনে মোড়ানো ১ হাজার টাকা মূল্যের ১০ গ্রাম গাঁজা, ২ টি গ্যাস লাইট, ২টি সিজার, ১ টি চাকু, ১ টি কলকী উদ্ধার করা হয়। পরে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় ১টি নিয়মিত মামলা রুজু করা রয়েছে।

অক্টোবর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১