ঢাকা ২৪শে অক্টোবর, ২০২০ ইং, ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

মাদকমুক্ত যুব সমাজ গড়তে ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করতে আহবান জানিয়েছেন : এমপি শাওন

admin
প্রকাশিত September 26, 2020
মাদকমুক্ত যুব সমাজ গড়তে ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করতে আহবান জানিয়েছেন : এমপি শাওন
Spread the love

 

 

রাকিব হোসেন , বিশেষ প্রতিনিধিঃ

মাদক থেকে যুব সমাজকে দূরে রাখতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তাই ঝিমিয়ে পড়া ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করতে সকলের প্রতি উদাত্ব আহবান জানান ভোলা ৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন।

 

২৫ শে সেপ্টেম্বর শুক্রবার বিকালে লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ফরাজী বাজার হোসনে আরা বেগম মাধ্যমিক বিদ্যালয় মাঠে, মোহাদ্দেস পঞ্চায়েত স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরও বলেন, যুব সমাজকে ক্রীড়াঙ্গনকে উজ্জীবিত করতে সকল প্রকার সহযোগিতা আমি করব। আমার নির্বাচনী এলাকার তথা লালমোহন- তজুমদ্দিন এই দুই উপজেলায় সকল তরুণদের ক্রিয়াঙ্গনে উজ্জিবিত করার জন‍্য যে সকল বিষয়ে আপনাদের সমস্যা আমাকে বলবেন আমি শতভাগ সমাধান করার চেষ্টা করবো। তিনি বলেন খেলা -দুলার মাধ‍্যমে শরীরকে ভালো রাখা যায়।

 

অনুষ্ঠিত ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন ফরাজী বাজার একাদশ বনাম মোতাহার নগর একাদশ। এতে ৩-১ গোলে জয় লাভ করে মোতাহার নগর একাদশ।

 

এসময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাকির হোসেন পঞ্চায়েত, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী এম. তানজিদ এবং উপজেলা ছাত্রলীগের আহবায়ক মূর্তজা সজীব,পৌরছাত্রলীগের,ছাত্রলীগ নেতা ও আইটি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম শুভরাজ প্রমুখ।

অক্টোবর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১