২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পোরশায় খাদ্য মন্ত্রী উপস্থিতিতে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ১৯, ২০২০
পোরশায় খাদ্য মন্ত্রী উপস্থিতিতে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

 

 

নাইম উদ্দিন, নওগাঁ জেলা প্রতিনিধিঃ

 

নওগাঁ জেলার পোরশা উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা আইন শৃঙ্খলা কমিটি ও মত বিনিময় মাসিক সভা অনুষ্ঠিত হয়।

 

আজ বেলা ১১টায় আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও কমিটি সদস্যদের নিয়ে উপজেলায় মাদকদ্রব্যের ব্যাপক আলোচনা করা হয়।

 

৬ ইউনিয়নের চেয়ারম্যানগণ বলেন যে মাদকদ্রব্যের প্রাদুর্ভাব এলাকায় খুব বেড়ে গেছে এবং আইন শৃঙ্খলার অবনতি ঘটেছে। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শফিউল আজম তার সত্যতা স্বীকার করে বলেন ৭লক্ষ ৫০ হাজার টাকা মাদকদ্রব্য উদ্ধার করেছে।

 

মাছের পোনা অবমুক্ত করে, বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি, মন্ত্রী, খাদ্য মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার মাদকদ্রব্য ও আইন শৃংখলার প্রতি কঠোর অবস্থানের নির্দেশ প্রদান করেন।

 

পাশাপাশি বিজিবি কর্মকর্তা কে ভারত থেকে কোন প্রকার চোরাকারবারিরা ব্যবসায়ী যেন সংঘটিত না হয় সে ব্যাপারে কঠোর পদক্ষেপ গ্রহণ করার নির্দেশ প্রদান করেন। তিনি আরো বলেন তার কোন নেতা যদি মাদকদ্রব্য সেবন ও বহন কারীর পক্ষে সুপারিশ করেন তাকেও আইনের আওতায় আনার আহ্বান জানান।

 

মাসিক সাধারণ সভায় তিনি উপজেলা সব দপ্তরের কর্মকর্তাদের কাছে বর্তমান অবস্থা জানতে চান এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন।

 

কর্মকর্তারা বিভিন্ন অসুবিধার কথা তুলে ধরে তার সহযোগিতা কামনা করেন। পরিশেষে তিনি দুরারোগ্য ভুক্তভোগী অটিজম শিশু সহ বিভিন্ন ধরনের ভাতা বিতরণ করে সভার সমাপ্তি ঘোষণা করেন।

 

সভায় মতবিনিময় মূলক আরও যারা বক্তব্য রাখেন অধ্যক্ষ শাহ্ মনজুর মোর্শেদ চৌধুরী চেয়ারম্যান উপজেলা পরিষদ, সাধারণ সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন মোল্লা, ৬ ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, ও উপজেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30