“আমরা তোমাদের জন্য কর্মসুচী” করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে গাজীপুর জেলা প্রেসক্লাব

প্রকাশিত: 5:17 PM, September 13, 2020

“আমরা তোমাদের জন্য কর্মসুচী” করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্তদের পাশে গাজীপুর জেলা প্রেসক্লাব

 

নিজস্ব প্রতিনিধিঃ গাজীপুর জেলা প্রেসক্লাবের আয়োজনে করোনা ও বন‍্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় “আমরা তোমাদের জন‍্য কর্মসুচী ” গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার ৭নং গোসিংগা ইউনিয়ন পরিষদ মিলানায়তনে বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দিন আহমদ এর স্মৃতিবিজরিত (শীতলক্ষা নদীর তীরে) অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টায় গাজীপুর জেলা প্রেসক্লাবের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে ৭নং গোসিংগা ইউনিয়ন পরিষদের সহযোগিতায়, আলোচনা সভা এবং করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদঅর্থ ও ভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

অনুষ্ঠানে গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ড. এ কে এম রিপন আনসারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শ্রীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সামসুল আলম প্রধান।

 

গাজীপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম ভূইয়ার উপস্থাপনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাজীপুর জেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূর মোহাম্মদ ফকির, গোসিংগা ইউপি’র সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক আলহাজ্ব খন্দকার আসাদুজ্জামান, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আলাউদ্দিন খান, ইউনিয়ন বি এন পির সভাপতি শামসুদ্দিন সিকদার,জাতীয় পার্টির সভাপতি আঃহেলিম খাঁন, প্যানেল চেয়ারম্যান তাজউদ্দীন আহমেদ ও আ’লীগের সাধারণ সম্পাদক ছাইদুর রহমান শাহীন এ ছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন ওয়ার্ড মেম্বারগণ গাজীপুর জেলা প্রেসক্লাব ও শ্রীপুর উপজেলায় কর্মরত ভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

 

এ সম্পর্কে গাজীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ড. এ কে এম রিপন আনসারী জানান, গাজীপুর জেলা প্রেসক্লাব এবার করোনা ও বন্যায় ক্ষতিগ্রস্ত ও ক্ষুধার্থ কোন মানুষ নদীর পাড়ে দাঁড়িয়ে আমাদের ভ্রমনের উল্লাস দেখে যেন অভিশাপ না দেয়, সেটা ভেবে নৌকা ভ্রমনের পরিবর্তে ভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে।

 

তিনি আরো জানান, অনুষ্ঠানে আলোচনা সভা শেষে বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দিন আহমদের বাড়ি পরিদর্শনের পর গোসিংগার কাইচাবাড়ী হৃদয় পিকনিক স্পটে, প্রায় অর্ধশত গরীব, অসহায়, হতদরিদ্র, এতিম, প্রতিবন্ধী ও বিধবাকে উপহার বিতরণের পাশাপাশি কৃষকের মাঝে ১২ রকমের সবজির বীজ, ২ জন মুক্তিযোদ্ধাকে চিকিৎসা বাবদ আর্থিক অনুদান এবং ০৯টি সংগঠনকে “মাদককে না বলুন” শ্লোগানকে সফল করার অনুরোধ জানিয়ে ফুটবল প্রদান করা হয়েছে এবং উপস্থিত সকলের মাঝে ক্লাবের পক্ষ থেকে কলম ও জার্সি প্রধান করা হয়।বাংলাদেশের সকল সাংবাদিক সংগঠন মানবতার সেবায় অসহায় মানুষদের পাশে দাঁড়াবে এই প্রত্যাশা করছি।

 

দিন ব্যাপী ভিন্ন আয়োজনের এই অনুষ্ঠানটি নানা পর্ব পরিচালনা করেন, গাজীপুর জেলা প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি ইব্রাহিম খন্দকার, সহসভাপতি আব্দুল্লাহ আল মামুন সরকার, অর্থ বিষয়ক সম্পাদক ডাঃ বোরহান উদ্দিন অরণ্য, প্রচার সম্পাদক আরিফ মন্ডল, শিক্ষা বিষয়ক সম্পাদক ইসমাইল মাষ্টার সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডায়ার সংবাদ কর্মীগণ।

এ সংক্রান্ত আরও সংবাদ