২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস বিকল হয়ে একই স্টেশনে ছিলো ৪ ঘন্টা

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ১০, ২০২০
আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস বিকল হয়ে একই স্টেশনে ছিলো ৪ ঘন্টা

 

জায়েদ আহমেদ,কমলগঞ্জ প্রতিনিধিঃ-

পূর্বাঞ্চলীয় জো‌নের আখাউড়া-সিলেট রেলপথের মৌলভীবাজারের কমলগঞ্জ উপ‌জেলার শমসেরনগর রেলওয়ে স্টেশনে চট্টগ্রামগামী ৭২০ নং আন্তঃনগর পাহাড়িকা এক্সপেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে টানা ৪ ঘন্টা ট্রেনটি আটকা পড়ে।

 

বিকল্প একটি ইঞ্জিন আসার পর বিকেল ৪টা ৫ মিনিটে আটকা পড়া পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন শমসেরনগর থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে ছেড়ে যায়।

 

বৃহস্পতিবার (১০সেপ্টেম্ব) দুপুর ১২টায় সি‌লেট থে‌কে ছে‌ড়ে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন শমসেরনগর স্টেশনে আসার পর ইঞ্জিন বিকল হয়ে আটকা পড়েছিল।

 

শমসেরনগর স্টেশন সূত্রে জানা যায়, সিলেট থেকে ছেড়ে আসা চট্টগ্রাম অভিমূখী ৭২০ নং আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস বৃহস্পতিবার দুপুরে শমসেরনগর রেলওয়ে স্টেশনে এসে পৌছে।

 

এখানে ২ মিনিট যাত্রা বিরতির পর ইঞ্জিন বিকল হওয়ার পর ট্রেনটি এখানেই আটকা পড়ে।

 

এ অবস্থায় চট্টগ্রামগামী যাত্রীরা চরম দুর্ভোগের মাঝে পড়েন। পরে বিকাল ৪টায় আখাউড়া জংশন স্টেশন থেকে একটি বিকল্প ইঞ্জিন আসার পর বিকাল ৪টা ৫ মিনিটে আটকাপড়া আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেন চট্টগ্রামের উদ্দেশ্যে ফের যাত্রা ক‌রে।

 

শমসেরনগর রেলওয়ে স্টেশনের সহকারি মাস্টার নাজমুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ৭২০ নং চট্টগ্রাম অভিমুখী আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হওয়ায় ট্রেনটি স্টেশনে ৪ ঘন্টা আটকা ছিল।

 

রেলওয়ের সংশ্লিষ্ট বিভাগের উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবহিত করলে আখাউড়া জংশন স্টেশন থেকে একটি বিকল্প ইঞ্জিন এসে আটকাপড়া ট্রেনটিকে সচল করে টেনে নিয়ে যায়। বিকল ইঞ্জিন শমশেরনগর স্টেশনে রয়েছে। তবে এসময়ের মধ্যে অন্য কোন ট্রেন না থাকায় কোন প্রকার বিঘ্ন ঘটেনি।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30