অল্পের জন্য জীবন ফিরে পেলেন চেয়ারম্যান বাবু

প্রকাশিত: ৫:১৯ পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০২০

অল্পের জন্য জীবন ফিরে পেলেন চেয়ারম্যান বাবু

 

সেলিম আখুঞ্জী,সাতক্ষীরা থেকে :-

 

সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার ১নং জয়নগর ইউনিয়ন পরিষদের কর্মঠ,সৎ যোগ্য ও নির্ভিক চেয়ারম্যান জনাব শামছুদ্দীন- আল – মাসুদ ( বাবু)।

 

গতকাল রাত আনুমানিক ১টা থেকে২টার সময় আনুমানিক ৮থেকে১০ জন লোক দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে তারা তার বাড়ির পিছন দরজা খুলে শুকৌশলে বাড়ির ভিতর ঢুকে পড়ে।

 

বাড়ির ভিতর ডুকে বাড়ির দরজা ভাঙ্গার চেষ্টা করে এবং পাশের রুমে থাকা তার মায়ের ঘরে ঢুকে পড়ে কিন্তু তারা অনেক চেষ্টা করেও চেয়ারম্যানের ঘরে ঢুকতে পারেনি।

 

বাড়ির লোকজনের চিৎকারে তারা তখন তড়িঘড়ি করে চলে যায়।

 

যাওয়ার সময় তার মায়ের গলায় থাকা দেড় ভরি ওজনের সোনার চেইন, তার ঘরে থাকা ২টি মোবাইল ও ১টি ট্যাপ নিয়ে যায়।

 

তারা চলে যাওয়ার পর চারি দিক থেকে লোকজন ছুটে আসে এবং সাথে সাথে চেয়ারম্যান সাহেব সরসকাটি কাম্পে বিষয়টি জানান,বিষয়টি জানার পর পুলিশের একটি টিম সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

তদন্তের সময় দেখা যায় আক্রমন কারীরা চেয়ারম্যানের বাড়ির পাশে থাকা পান বরজ সহ চর্তুর দিকে অবস্থান করেছিলেন। এই বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

 

এই বিষয়ে চেয়ারম্যনের সাথে কথা বলে জানা যায় আমার কোন শত্রু নাই আমার উন্নয়নে ঈর্ষার্নিত হয়ে কিছু কুচক্রি মহল দ্বারা এই ঘটনা টি ঘটাছে।

 

তবে এটুকু বলতে পারি এটা চুরি নয় হত্যারর পরিকল্পনা তিনি আরও বলেন, রাজনিতি করতে হলে কি জীবন দিতে হয়,সমাজ সেবা করতে হলে কি জীবন দিতে হয় এমন নোংরা রাজনিতি আমি করবো না করতেও চাই না।

এ সংক্রান্ত আরও সংবাদ