শার্শায় পশুহাটে মাক্স না পরায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

প্রকাশিত: ৪:২১ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২০

শার্শায় পশুহাটে মাক্স না পরায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

বেনাপোল প্রতিনিধি : যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল পশুহাটে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর বিস্তার রোধকল্পে স্বাস্থ্য বিধি নিশ্চিত কল্পে, সামাজির দূরুত্ব নিশ্চিতকরণ এবং মাস্ক ব্যবহার বাধ্যতামুলক বিষয়ে অভিযান পরিচালনা করে ৭ শত টাকা জরিমানা আদায় করেছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

 

শনিবার (২৫ জুলাই) এ অভিযান পরিচালনা করে জরিমানা আদায় করেন শার্শা উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোরশেদ আলম চৌধুরী।

 

এ সময় খোরশেদ আলম চোধুরী বলেন, করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে শার্শা উপজেলার বাগআঁচড়া সাতমাইল পশুহাট মনিটরিং ও সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করা হয়।

 

এই সময় দেখা যায়, অনেকে ক্রেতা-বিক্রেতা মাস্ক ছাড়া হাটে ঘোরাফেরা করছেন আবার অনেকেই মাস্ক হাতে বা পকেটে নিয়ে পশু ক্রয়-বিক্রয় কাজে ব্যস্ত।

 

সরকারি আদেশ অমান্য করায় দণ্ডবিধি-১৮৬০ অনুযায়ী ৮জনকে মাস্ক পরিধান না করায় ৮টি মামলায় ৭০০/-(সাতশত) টাকা জরিমানামানা আদায় করা হয় এবং সবাইকে মাস্ক পরিধানের বিষয়ে সচেতন করা হয় এবং সকল অনিয়মের বিরুদ্ধে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি অভিমত ব্যক্ত করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ