২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কালিয়াকৈরে ‘বন্ধু চিরন্তন-৯২’ এর উদ্যোগে ৪ শতাধিক প্রতিবন্ধী ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ৪, ২০২০
কালিয়াকৈরে ‘বন্ধু চিরন্তন-৯২’ এর উদ্যোগে ৪ শতাধিক প্রতিবন্ধী ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

পুনম শাহরীয়ার ঋতু: করোনা প্রতিরোধে সরকারের পক্ষ থেকে নানা প্রকার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এ অবস্থায় দেশে চলমান বেশিরভাগ কর্মসংস্থানই বন্ধ ঘোষনা করা হয়েছে। এমনতাবস্থায় খেটে খাওয়া সাধারণ মানুষের বেশিরভাগই কর্মবিমুখ হয়ে ঘরে বসে আছেন। এ পরিস্থিতিতে সরকারের পক্ষ থেকেেও ঘোষণা দেয়া হয়েছে, অপ্রয়োজনে কেউ যেন বাড়ির বাহিরে না যায়। ঘরের ভেতর অবস্থান করার জন্য। এ পরিস্থিতির মধ্যে মানুষ খাদ্যের সন্ধ্যানে ঘর থেকেও বের হতে পারছেন না। অনেক পরিবারেের মধ্যে খাবার সংকট দেখা দিয়েছে।

 

এমন সংকট মুহূর্তে কালিয়াকৈরে ৪ শতদিক প্রতিবন্ধী ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করছেন “বন্ধু চিরন্তন-৯২” কল্যাণ ট্রাস্ট নামের একটি সামাজিক সংগঠন।

 

শুক্রবার সকালে উপজেলার শ্রীফলতলী ইউনিয়নের গোয়ালবাথান এলাকায় প্রতিবন্ধী ও অসহায় পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

 

“বন্ধু চিরন্তন-৯২” কল্যাণ ট্রাস্টের সদস্য মো. আব্দুল ছাত্তার এর সঞ্চালনায় কালিয়াকৈর উপজেলায় করোনা প্রতিরোধে মানুষ যাতে খাদ্যের সন্ধ্যানে ঘর থেকে বের হতে না হয়। সে লক্ষে স্বেচ্ছাসেবী সংগঠন “বন্ধু চিরন্তন-৯২” কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ৪ শতদিক প্রতিবন্ধী ও অসহায় প্রতিটি পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, আধা লিটার তেল, এক কেজি লবন, আড়াই কেজি আলু, এক কেজি পিয়াজ ও ১টি সাবান বিতরণ করেন।

 

এ সময় উপস্থিত ছিলেন, বন্ধু চিরন্তন-৯২” কল্যাণ ট্রাস্টের সদস্য মো. ছানোয়ার হোসেন, মো. আবু হানিফ, মো. শাহিন আলম, মো. রিপন মিয়া, মো. আনোয়ার হোসেন, মো. মানিক হোসেনসহ বন্ধু চিরন্তন-৯২ কল্যাণ ট্রাস্ট্রের সকল সদস্য গন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30