২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঝিনাইদে ৫১৫ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

অভিযোগ
প্রকাশিত মার্চ ৩১, ২০২০
ঝিনাইদে ৫১৫ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

রবিউল ইসলাম,  (ঝিনাইদহ) প্রতিনিধিঃ

করোনাভাইরাসের আতঙ্কের মধ্যেও থেমে নেই ঝিনাইদহে মাদক ব্যবসায়ীদের কারবার। সরকার সাধারণ ছুটি ঘোষণার পর সারাদেশের মতো ঝিনাইদহে রয়েছে জনসাধারণ ও যানবাহনের চলাচল সিমিত। আর এর সুযোগ কাজে লাগিয়ে মাদক ব্যবসায়ীরা রমরমা ভাবে চালিয়ে যাচ্ছে তাদের চোরাচালানের কারবার।

 

রোববার সকাল আটটার দিকে ঝিনাইদহ সরকারি ভেটেরীনারি কলেজের সামনে অভিযান পরিচালনা করে ৫১৫ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬।

 

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলো, মৃত সমসের মাতব্বর এর ছেলে, সবুর (৫০) ও মৃত মোক্তার মোল্যার ছেলে মোঃ জিন্নাত মোল্যা (২৮), তাদের দুজনার বাড়ি ফরিদপুর জেলায়।

 

র‌্যাব-৬, সিপিসি-২ ঝিনাইদহ ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে , মাদক ব্যবসায়ীরা মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে গাড়ীতে মাদক বহন করে চুয়াডাঙ্গা হতে ঝিনাইদহের দিকে আসছে।

 

উক্ত সংবাদের ভিত্তিতে ঝিনাইদহ র‌্যাব-৬, রোববার সকাল আটটার দিকে ঝিনাইদহ সরকারি ভেটেরীনারি কলেজ এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাদের কাছ থেকে ৫১৫ বোতল ফেন্সিডিল, একটি নসিমন, পাঁচ বস্তা গম, দুই টি মোবাইল সেট, দুই টি সীম কার্ড এবং নগদ ১,০৫০ টাকা উদ্ধার করা হয়।

 

পরবর্তীতে উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ সদর থানায় হস্তান্তর করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) সারণির ১৪(গ) ধারার মামলা করা হয়।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30