২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

১৩০ কোটি টাকা ব্যয়ে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

অভিযোগ
প্রকাশিত মে ১৫, ২০২৩
১৩০ কোটি টাকা ব্যয়ে সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

স্টাফ রিপোর্টারঃ নওগাঁর মহাদেবপুরে সংযোগ সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। গত ১৩ মে শনিবার সকাল ১০টায় এ উপলক্ষে উপজেলার খাজুর ইউনিয়নের কুঞ্জবন বাটুলতলী এলকায় আয়োজিত সমাবেশে নওগাঁ-৩ মহাদেবপুর-বদলদাছী আসনের এমপি সড়ক ও সেতু মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সড়ক উন্নয়ন কাজের ফলক উন্মোচন করেন।

মোট ৩৮ কিলোমিটার দীর্ঘ সড়কটির উন্নয়ন কাজ শেষ হলে নওগাঁ জেলা সদর ও মহাদেবপুর উপজেলার সাথে পোরশা উপজেলা এবং পাশ^বর্তী চাপাইনবাবগঞ্জ জেলার সড়ক যোগাযোগের উন্নয়ন সাধিত হবে। সড়ক ও জনপথ বিভাগ সওজ প্রকল্পটি বাস্তবায়ন করছে। সওজ পত্নীতলার উপ-বিভাগীয় প্রকৌশলী মোজাম্মেল হক জানান, তিনটি গ্রুপে এ প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে।

এরমধ্যে মহাদেবপুরের গ্রæপে বরাদ্দ করা হয়েছে ৩২ কোটি ৩৬ লক্ষ টাকা। এখানে মোট ৯ কিলোমিটার সড়কের মধ্যে এক কিলো ৩০০ মিটার সড়ক ২৪ ফুট চওড়া করে আরসিসি ঢালাই দেয়া হবে। বাকী অংশে সড়কের চওড়া হবে ১৮ ফুট। এছাড়া অন্য দুটি গ্রæপে যথাক্রমে ৬৫ কোটি টাকার বেশি ও ৩০ কেটি টাকার বেশি বরাদ্দ করা হয়েছে।

খাজুর ইউনিয়ন আওয়ামী সভাপতি ও ইউপি চেয়ারম্যান ও বেলাল উদ্দিন এর সভাপতিত্ব আয়োজিত সমাবেশে প্রধান অতিথিসহ অন্যান্যেও মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আহসান হাবীব ভোদন, উপজেলা নির্বাহী অফিসার আবু হাসান, সড়ক ও জনপথ বিভাগ পতœীতলার উপ-বিভাগীয় প্রকৌশলী মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বদিউজ্জামান বদি, যুগ্ম সাধারণ সম্পাদক হাফিজুল হক বকুল, যুগ্ম সাধারণ সম্পাদক ডা: মজিবর রহমান, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন মন্ডল, অর্থ সম্পাদক হাজী মোয়াজ্জেম হোসেন, মহাদেবপুর সদর ইউপি চেয়ারম্যান সাঈদ হাসান তরফদার শাকিল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাওসার আলী, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফ্ফর হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি প্রমুখ। এমপি সেলিম বর্তমান সরকারের আমলে বাস্তবায়িত নানা কর্মসূচির কথা উল্লেখ করে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনার আহবান জানান।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031