২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

নওগাঁ ৩ আসনে চমক দেখাতে পারে স্বতন্ত্র প্রার্থী ছলিম উদ্দিন তরফদার

অভিযোগ
প্রকাশিত ডিসেম্বর ১, ২০২৩
নওগাঁ ৩ আসনে চমক দেখাতে পারে স্বতন্ত্র প্রার্থী ছলিম উদ্দিন তরফদার

স্টাফ রিপোর্টঃ  নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের এমপি সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ ছলিম উদ্দিন তরফদার সেলিম আবারও স্বতন্ত্রপ্রার্থী হিসেবে ভোট করবেন। সোমবার (২৭ নভেম্বর) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন তার জ্যেষ্ঠপুত্র সাকলাইন মাহমুদ রকি।

রকি জানান, আওয়ামী লীগের মনোনীত প্রত্যেক প্রার্থীর বিপরীতে একজন করে ড্যামি প্রার্থী স্বতন্ত্র হিসেবে ভোটে অংশ নেয়ার জন্য দলের হাইকমান্ডের নির্দেশের পরিপ্রেক্ষিতে এমপি সেলিম এবার ভোট যুদ্ধে অবতীর্ণ হবেন। গত রোববার এই আসনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নতুন মুখ সাবেক সিনিয়র সচিব সৌরেন্দ্রনাথ চক্রবর্ত্তী সৌরেনের নাম ঘোষণা করায় তিনি এ সিদ্ধান্ত নেন।

পরদিন ২৮ নভেম্বর,,
নওগাঁর মহাদেবপুরে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৪৮, নওগাঁ-৩ (মহাদেবপুর ও বদলগাছী) আসনে স্বতন্ত্র প্রার্থীর ঘোষণা দেন এমপি ছলিম উদ্দীন তরফদার সেলিম। মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে ফিরে এমপি সেলিমের গ্রামের বাড়ির সামনে খলিয়ানে হাজারো নেতাকর্মীর দাবিতে স্বতন্ত্র প্রার্থীর ঘোষণা দেন তিনি।

এ সময় বক্তব্য রাখেন মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নওগাঁ জেলা পরিষদ সদস্য গোলাম নূরাণী আলাল, সাবেক মহাদেবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফটিক চন্দ্র ভট্টাচার্য, বদলগাছী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক বদলগাছী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস ছালাম, মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন মন্ডল, বদলগাছী উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও নওগাঁ জেলা পরিষদ সদস্য রাহেলা চৌধরী প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন চেরাগপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিবনাথ মিশ্র।

এ সময় এমপি সেলিম বলেন, মহাদেবপুর-বদলগাছী উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের দাবিতে স্বতন্ত্র প্রার্থীর ঘোষণা দেন। এমপি ছলিম উদ্দীন তরফদার সেলিম মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি এ আসন থেকে দুইবারের নির্বাচিত জাতীয় সংসদ সদস্য। তিনি ২০১৪ সালের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে প্রতিন্দ্বন্দিতা করে এ আসন থেকে এমপি নির্বাচিত হন। পরবর্তী ২০১৮ সালের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে নৌকা প্রতীক নিয়ে প্রতিন্দ্বন্দিতা করে এমপি নির্বাচিত হন। আগামী নির্বাচনে আবারও নওগাঁ-৩ মহাদেবপুর ও বদলগাছী উপজেলায় বিপুল ভোটে জয়লাভ করে দেশ ও মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30