২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মাহফুজা আকরাম চৌধুরী মায়াকে এমপি হিসেবে দেখতে মহাদেবপুর ও বদলগাছী উপজেলাবাসী

অভিযোগ
প্রকাশিত নভেম্বর ১৫, ২০২৩
মাহফুজা আকরাম চৌধুরী মায়াকে এমপি হিসেবে দেখতে মহাদেবপুর ও বদলগাছী উপজেলাবাসী

স্টাফ রিপোর্টারঃ নওগাঁ (৪৮)-৩ বদলগাছী – মহাদেবপুর আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে আওয়ামী লীগের আলোকচিত্র পরিস্ফূট করার অঙ্গীকারবদ্ধ হয়ে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মাহফুজা আকরাম চৌধুরী।

প্রয়াত সাবেক এমপি ডঃআকরাম হোসেন চৌধুরীর সহধর্মিণী মাহফজা আকরাম চৌধুরী। নৌকার মাঝি হয়ে নির্বাচিত হয়ে স্বামীর স্বপ্ন এলাকার উন্নয়ন ঘটাতে চান তিনি। বদলগাছী উপজেলার বদলগাছী ইউনিয়নের চাকরাইল গ্রামে জন্ম গ্রহণ করেন মাহফুজা আকরাম চৌধুরী।

মাহফুজা আকরাম চৌধুরী একজন দক্ষ রাজনৈতিক ব্যক্তি। সাবেক এমপি ও আগামী সংসদ নির্বাচনের নৌকা মনোনয়ন প্রত্যাশি ডঃআকরাম হোসেন চৌধুরীর ইন্তেকালের পর স্বামীর স্বপ্ন পূরণের জন্য বদলগাছী – মহাদেবপুর উপজেলার নেতা কর্মী ও মেহনতি মানুষের পাসে দাঁড়িয়ে নিরলসভাবে জনগনের সেবা করার জন্য বদলগাছী মহাদেবপুর উপজেলার নৌকার মাঝি হিসেবে দেখতে চায় এলাকাবাসী।
আর তার সেবা ও ভালোবাসায় বদলগাছী – মহাদেবপুর উপজেলাবাসী অনেকটাই প্রাণ ফিরে পাবে। এমপি হিসেবে দেখতে নেতাকর্মীরাও হয়েছেন উজ্জীবিত।

এবারে বদলগাছী – মহাদেবপুর উপজেলায় এমপি হিসাবে দেখতে চায় উপজেলার সর্বস্তরের জনসাধারণ ও নেতাকর্মীরা। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকেই ভোটের মাধ্যমে নির্বাচিত করবে বলে জানায় উপজেলাবাসী। উপজেলাবাসি আরো বলেন তিনি নির্বাচিত হলে সাবেক এমপি মৃত ডক্টর আকরাম হোসেন চৌধুরীর আশা এলাকার উন্নয়ন ও জনগনের আকাঙ্খাও পূরণ হবে।

বদলগাছী – মহাদেবপুর উপজেলায় এখনো অনেক উন্নয়ন বাঁকি আছে। আর এই উন্নয়নকে গতিশীল করতে এবং সুন্দর পরিচ্ছন্ন মডেল বদলগাছী-মহাদেবপুর করতে মাহফুজা আকরাম চৌধুরীর বিকল্প নেই।মাহফুজা আকরাম চৌধুরী খুবই সৎ এবং যোগ্য ব্যক্তি। তাকে এমপি হিসেবে পেলে উপজেলা বাসির উন্নয়ন গতিশীল হবে।মাহফুজা আকরাম চৌধুরী মানুষের বিপদে-আপদে সবসময় সহযোগিতা করে। জনপ্রতিনিধি হিসেবে আমরা মাহফুজা আকরাম চৌধুরীকেই দেখতে চাই।

মাহফুজা আকরাম চৌধুরী বলেন,আমি আমার মাতৃতুল্য নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কাছে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চাইব। আমাকে যদি দলীয় মনোনয়ন দেয়া হয়, তাহলে অতীতের সকল রেকর্ড ভেঙে এই আসনে বিপুল ভোটে নৌকার বিজয় সুনিশ্চিত হবে।
সেই সাথে আরও বলেন তৃণমূল নেতাকর্মীদের দাবি জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ (৪৮)-৩(বদলগাছী – মহাদেবপুর) আসনে দুর্নীতি টেন্ডারবাজি,চাঁদাবাজি, চাকরি বানিজ্য,ওঅনুপ্রবেশকারীদের আশ্রয় প্রশ্রয় দাতা, বহিরাগত ব্যক্তিকে বাদ দিয়ে যোগ্যতাসম্পন্ন ব্যক্তিকে মনোনয়ন দিলে দল এবং সাধারণ মানুষের পাশাপাশি তৃণমূলের কর্মীরা মূল্যায়িত হবে।
তিনি আরও বলেন অনেক ঘাত প্রতিঘাত পেয়েছি। অন্যায়ের কাছে মাথা নত করিনি। গরিব দুঃখী মেহনতি মানুষের পাশে আছি থাকবো।আমাকে বদলগাছী – মহাদেবপুর বাসি সুযোগ দিলে আমি বদলগাছী – মহাদেবপুর উপজেলার রাস্তা ঘাট করবো ফরেন ইনভেস্টরস এনে মিল ফ্যাক্টরি করবো যাতে আমার বেকার যুবক ভাই বোনেরা কাজ করে মাসে ১৫/২০হাজার টাকা উপার্জন করতে পারে মান সম্মত জীবন পায়। আমি টিকসই সমাধান চাই।
আওয়ামী লীগের একজন সাধারণ কর্মী হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করার উদ্দেশ্যে দলীয় মনোনয়ন প্রত্যাশীর আশা ব্যক্ত করেন মাহফুজা আকরাম চৌধুরী।
এ বিষয়ে নামপ্রকাশে অনিচ্ছুক কিছু দলীয় কর্মী বলেন, মহাদেরপুর বদলগাছীতে যত উন্নয়ন সব বিগত ২০০৮-২০১৩ সাল পর্যন্ত সদ্য প্রয়াত সাবেক এমপি ডঃ আকরাম হোসেন চৌধুরীর হাত ধরে। এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সদ্য প্রয়াত এই সাবেক সাংসদ মনোনয়ন প্রত্যাশী ছিলেন। কিন্তু প্রকৃতির কি নীলা খেলা গত সোমবার আল্লাহর ডাকে তিনি না ফেরার দেশে চলে গেছেন। তাই আমরা চাই তার সুযোগ্য সহধর্মিণী বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মাহফুজা আকরাম চৌধুরী মায়াকে দলীয় মনোনয়ন দেওয়া হলে অবহেলিত বদলগাছি ও মহাদেবপুর উপজেলা আবারও উন্নয়নে ভরে উঠবে।তাই আমরা চাই মায়া আপাকে দলীয় মনোনয়ন দেওয়া হোক।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30