২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও দৈনিক ইনফো বাংলার যৌথ উদ্যোগে দেশব্যাপী মাদকবিরোধী কার্যক্রমের উদ্বোধন

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ১৬, ২০২৩
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও দৈনিক ইনফো বাংলার যৌথ উদ্যোগে দেশব্যাপী মাদকবিরোধী কার্যক্রমের উদ্বোধন

অদ্য শুক্রবার ১৫ ই সেপ্টেম্বর, ২০২৩ ইং দৈনিক ইনফো বাংলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ উদ্যোগে এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দিকনির্দেশনা মূলক সার্বিক সহযোগিতায় জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে সারাদেশ ব্যাপী মাদকবিরোধী কার্যক্রমের উদ্বোধন করা হয়। উল্লেখ্য যে,দৈনিক ইনফো বাংলা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অনুমোদন সাপেক্ষে চট্টগ্রামে ৫৯ টি মাদকবিরোধী গণসচেতনতা মূলক কার্যক্রম করে যার স্বীকৃতি স্বরূপ দৈনিক ইনফো বাংলা’কে স্বরাষ্ট্র মন্ত্রণালয় হতে পুরুষ্কৃত করা হয়।সমাজের বিভিন্ন পেশাজীবি, স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় সহ চট্টগ্রামের প্রত্যন্ত অঞ্চলেও মাদক অপরাধ নিয়ন্ত্রণে নানা কর্মসূচি পালন করে দৈনিক ইনফো বাংলা। লক্ষাধিক মানুষকে একত্রিত করতে সক্ষম হয় এই আন্দোলনে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন, সেই সাথে মাদক নিয়ন্ত্রণে সরকারের পাশাপাশি সমাজের সব শ্রেণির মানুষকে এগিয়ে আসার আহবানে দৈনিক ইনফো বাংলা মাদক অপরাধ প্রতিরোধে এগিয়ে আসে।

দৈনিক ইনফো বাংলার পরিচালনা সম্পাদক আলী আহমেদ শাহীনের সভাপতিত্বে এবং দৈনিক ইনফো বাংলার সম্পাদক ও প্রকাশক কল্যান চক্রবর্তীর সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ,প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় অতিরিক্ত পরিচালক মজিবুর রহমান পাটওয়ারী। আরও উপস্থিত ছিলেন দৈনিক ইনফো বাংলার ব্যবস্থাপনা সম্পাদক সজল চৌধুরী, বিশিষ্ট চিকিৎসক ও মিডিয়া ব্যাক্তিত্ব ডা. সাকিরা নোভা, দৈনিক ইনফো বাংলার যুগ্ম সম্পাদক ফেরদৌস জেকি,সহযোগী সম্পাদক দিদারুল আলম সহ মাদকবিরোধী কার্যক্রমের প্রধান সমন্বয়ক মনজুরুল ইসলাম।
এ সময় বক্তারা মাদক অপরাধ নিয়ন্ত্রণে দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় অতিরিক্ত পরিচালক মজিবুর রহমান পাটওয়ারী বলেন, মাদক অপরাধ নিয়ন্ত্রণে প্রশাসনের পাশাপাশি সামাজিক ব্যাক্তিত্বদের এগিয়ে আসতে হবে।বীর মুক্তিযোদ্ধা মোজাফফর আহমদ কমান্ডার বলেন,৭১ এর যুদ্ধ করে আমরা স্বাধীনতা এনেছি এখন সময় এসেছে জাতিকে রক্ষা করার জন্য আমরা মুক্তিযোদ্ধারা মাদকের বিরুদ্ধে যুদ্ধ করবো।উল্লেখ্য যে, স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান দৈনিক ইনফো বাংলার এই কার্যক্রমকে স্বাগতম জানান এবং সারাদেশ ব্যাপী মাদক অপরাধ নিয়ন্ত্রণে জনসচেতনতা বৃদ্ধির আহবান জানান।

আরও উপস্থিত ছিলেন রাসেল দাশ, মোরশেদুল আলম, এ্যানি বিশ্বাস, এম জে জুয়েল, মাইন উদ্দীন সাগর, সৌমেন সরকার, নুরন্নবী শাওন, আবদুল আউয়াল অপু, আরাফাত সিদ্দীকী, রাফি, এফ এ এফ রুমি, মিঠু দে প্রমুখ।

Please Share This Post in Your Social Media
February 2024
T W T F S S M
 12345
6789101112
13141516171819
20212223242526
272829