২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে জিলকদ, ১৪৪৫ হিজরি

চাটখিলে ৩সন্তানের জননী নিখোঁজ হওয়ার ১৩দিনেও সন্ধান মিলেনি

Weekly Abhijug
প্রকাশিত জুলাই ২৩, ২০২৩
চাটখিলে ৩সন্তানের জননী নিখোঁজ হওয়ার ১৩দিনেও সন্ধান মিলেনি

মোজাম্মেল হক লিটন, নোয়াখালী প্রতিনিধি:চাটখিল উপজেলার বদলকোট চৌকিদার বাড়ির মোঃ বাবুল হোসেন (৫০) এর স্ত্রী ৩ সন্তানের জননী নিখোঁজ হওয়ার ১৩দিনেও সন্ধান মিলেনি। এ ব্যাপারে তিনি চাটখিল থানায় প্রথমে অভিযোগ পরে জিডি করেন। চাটখিল থানা জিডি নং ৯৮৮।

থানায় দায়ের করা অভিযোগ ও জিডি সূত্রে জানা যায়, বাবুলের স্ত্রী তাহমিনা আক্তার মুন্নি (৪০) তার অনুপস্থিতিতে গত ১০জুলাই তাদের একমাত্র ছেলে ইমতিয়াজ মাহমুদ মৃদুল সহ অজ্ঞাত স্থানে নিখোঁজ হয়ে যায়। এ-সময় তার স্ত্রী নগদ ১লাখ টাকাও ২লাখ ৮৫হাজার টাকার মূল্যে স্বর্ণালংকার সহ ঢাকায় ক্রয় করা ফ্ল্যাট ও জায়গার দলিল নিয়ে যায়। শশুর বাড়ির লোকজন তার স্ত্রী শশুর বাড়িতে আসেনি বলে তাকে ধমক দিয়ে বলে এব্যাপারে আইনের আশ্রয় নিলে তার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে তাকে হয়রানি করা হবে। এর পর তিনি গত ১৫জুলাই তার স্ত্রী সহ ৪জনের বিরুদ্ধে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগের পর পুলিশ তার শশুর বাড়ি লোকজনকে ডেকে থানায় আনলে তারা বাবুলের স্ত্রী’র সন্ধান জানেনা বলে পুলিশকে জানায়। পরে পুলিশের পরামর্শে বাবুল গত মঙ্গলবার (১৮ জুলাই) জিডি করেন। গত শনিবার রাতে বাবুল চাটখিল প্রেসক্লাবে এসে উপস্থিত সাংবাদিকদের কাছে তার স্ত্রীও সন্তানকে উদ্ধারের সহযোগিতা চান এবং কেউ তার স্ত্রীও সন্তানের সন্ধান দিতে পারলে তাকে উপযুক্ত পুরষ্কার দিবে বলে জানান।

চাটখিল থানার এসআই আবুল খায়ের অভিযোগ প্রাপ্তি ও জিডির কথা স্বীকার করেন। বাবুলের দেওয়া তার স্ত্রী ব্যবহৃত ৩টি মোবাইল নাম্বার বন্ধ রয়েছে। নাম্বার গুলো পুলিশ হেডকোয়ার্টারে পাঠানো হয়েছে, পুলিশ হেডকোয়ার্টারের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা গ্রহন করবেন।

Please Share This Post in Your Social Media
May 2024
T W T F S S M
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031