২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

ঈদুল আজহার অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবিন হোসেন

অভিযোগ
প্রকাশিত জুলাই ৮, ২০২২
ঈদুল আজহার অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন  কালীগঞ্জ পৌর মেয়র এস এম রবিন হোসেন

মোঃমুক্তাদির হোসেন কালিগঞ্জ প্রতিনিধ:

সারা বিশ্বের সকলের সুখ, সমৃদ্ধি, সুস্বাস্থ্য, নিরাপদ জীবন, শান্তি কামনা করে কালীগঞ্জ পৌর সভার পক্ষ থেকে কালীগঞ্জ বাসীকে এবং দেশ বাসী কে পবিত্র ঈদুল আজহার অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়েছেন । কালীগঞ্জ পৌর এলাকার মুনশুর পুর গ্রামের এক বনেদি পরিবারে জন্মগ্রহণ করেন।
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক ও গাজীপুর ০৫ আসনের সাংসদ
মেহের আফরোজ চুমকি এমপির পক্ষ থেকে কালীগঞ্জ বাসীকে জানাই পবিত্র ঈদুল আজহার অগ্রীম শুভেচ্ছা, ঈদের আনন্দ কে ভাগাভাগি করে
আমরা একে অপরের সাথে মিলে মিশে ঈদের উৎসব পালন করবো,আপনারা মেহের আফরোজ চুমকি এমপির জন্য দোয়া করবেন, তিনি যেন আপনাদের সূখে দুঃখে আপনাদের মধ্য নিজেকে আপনারদের
সাথে থাকতে পারে,আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি, কালীগঞ্জ পৌর বাসীর সেবা করতে পারি, আমি আমার নির্বাচনের ওয়াদা করেছিলাম তা যেন পূরণ করতে পারি।
তিনি বলেন, বৈশ্বিক মহামারি করোনার মধ্যে ধর্মপ্রাণ মুসলিম জাহানের জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরে আবারও ফিরে এসেছে ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা বা কোরবানির ঈদ। পবিত্র ঈদুল আজহায় মহান আল্লাহর উদ্দেশে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী পশু কোরবানি করা মুসলমানদের প্রাচীন ঐতিহ্য।
পবিত্র ঈদুল আজহার উদ্দেশ্য স্রষ্টার সন্তুষ্টির জন্য নিজেকে উৎসর্গ করতে প্রস্তুত থাকা। পশু কোরবানি করা হয় প্রতীকী অর্থে। আসলে কোরবানি দিতে হয় মানুষের সব রিপুকে: কাম, ক্রোধ, লোভ, মোহ, পরনিন্দা, পরশ্রীকাতরতা। সৎ পন্থায় উপার্জিত অর্থের বিনিময়ে কেনা পশু কোরবানির মাধ্যমেই তা সম্পন্ন হয়।
কিন্তু পরজীবীর এক অণুজীব করোনা মানুষের জীবনকে দুর্বিসহ করে তুলেছে৷ করোনা আমাদের মাঝে মহাবিপর্যয় হিসেবে দেখা দিয়েছে। সকলকে মহামারি প্রাণঘাতী করোনা প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে, নিরাপদ ও সামাজিক দূরত্ব বজায় রাখা এবং এ বিষয়ে সতর্কতা অবলম্বনের প্রতি লক্ষ্য রাখার অনুরোধ জানান তিনি।
পবিত্র ঈদুল আজহাকে সামনে আমার প্রিয় কালীগঞ্জ পৌর বাসী সহ দেশের সকল জেলার মুসলমানদের জানান আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। সেই সাথে সকলের সুস্বাস্থ্য কামনা এবং সকলকে নিয়মিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান করেন তিনি।

Please Share This Post in Your Social Media
February 2024
T W T F S S M
 12345
6789101112
13141516171819
20212223242526
272829