২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

১৫ই আগাষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ -৩ আসনের মনোনয়ন প্রত্যাশী জসিম উদ্দিন আহম্মেদ চৌধুরী!

Weekly Abhijug
প্রকাশিত আগস্ট ১৩, ২০২৩
১৫ই আগাষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গভীর শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ -৩ আসনের মনোনয়ন প্রত্যাশী জসিম উদ্দিন আহম্মেদ চৌধুরী!

স্টাফ রিপোর্টারঃ

১৫ ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদদের প্রতি গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ৮০ দশকের সাবেক ছাত্রনেতা, বীর মুক্তিযোদ্ধার সন্তান জনাব জসীম উদ্দিন আহম্মেদ চৌধুরী –
ব্যবস্থাপনা পরিচালক ঐশ্বরী ল্যান্ড ডেভেলপমেন্ট কোম্পানি লিমিটেড
প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বাংলাদেশ স্বেচ্ছাসেবক সমাজ কল্যাণ ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি , চেয়ারম্যান Time Tv .উপদেষ্টা সম্পাদক -ক্রাইম রিপোর্ট-২৪.কম এবং সদস্য কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ কমিটি বাংলাদেশ আওয়ামীলীগ প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় কমিটি ও সভাপতি জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগ রেজিঃ নং বি ১৭৭৬ জাতীয় শ্রমিকলিগের অন্তর্ভুক্ত কেন্দ্রীয় কমিটি ও প্রতিষ্ঠাতা সভাপতি বাংলাদেশ তাঁতীলীগ নারায়ণগঞ্জ জেলা।

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী। আর এই শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধুকে ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি তিনি বিনম্র শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেছেন,

এক শোক বার্তায় তিনি বলেন ‘বঙ্গবন্ধু ও স্বাধীন বাংলাদেশ পৃথক কিছু নয়। এই বাংলায় বঙ্গবন্ধু’র জন্ম হয়েছিল বলে বাংলাদেশ স্বাধীন হয়েছিল। বাঙ্গালী জাতি নিঃশ্বাস ভরে স্বাধীনতার ঘ্রাণ নিতে পারছে। বঙ্গবন্ধু সর্বদা দেশের মানুষকে ভালবাসতেন। তাই তিনি বেঁচে থাকলে কুচক্ররা নিজেদের উদ্দেশ্যে সফল হতে পারবেনা বিধায় ১৯৭৫ সালের ১৫ই আগস্ট স্বপরিবারে তাঁকে হত্যা করে। তাঁর সাহসী নেতৃত্ব ও ত্যাগের বিনিময়ে এই বাংলাদেশ আমরা পেয়েছি।

তাই বঙ্গবন্ধুকে হারানোর শোককে শক্তিতে পরিণত করে আমরা তাঁর আদর্শ থেকে শিক্ষা নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সর্বদা দেশের জন্য কাজ করার অঙ্গিকার ব্যাক্ত করছি’।

Please Share This Post in Your Social Media
July 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

বিভাগীয় কমিশনার মোঃ জাকির হোসেন টে‌নিস কম‌প্লেক্স এর উ‌দ্বোধন করছেনঃ স্টাফ রিপোর্টার, শেখ আসাদুজ্জামান আহমেদ টিটু। গাইবান্ধার পলাশবাড়ীতে উপ‌জেলা টে‌নিস কম‌প্লেক্স এর উ‌দ্বোধন করা হ‌য়ে‌ছে। মঙ্গলবার রা‌তে উপ‌জেলা টে‌নিস কম‌প্লেক্স এর শুভ উ‌দ্বোধন করেন রংপুর বিভাগীয় ক‌মিশনার মোঃ জা‌কির হো‌সেন। এ সময় উপ‌স্থিত ছি‌লেন, গাইবান্ধা জেলা প্রশাসক কাজী নাহীদ রসুল, পলাশবাড়ী উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যান এ‌কেএম ম্কে‌ছেদ চৌ ধুরী বিদ‌্যুৎ, উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার কামরুল হাসান,পৌর মেয়র গোলাম সারোয়ার প্রধান বিপ্লব, সহকারী কমিশনার ভুমি মাহমাদুল হাসান, থানার অফিসার ইনচার্জ আজমিরুজ্জামান ছাড়া বিভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে তিনি উপজেলা সহকারী কমিশনার ভুমি অফিস পরিদর্শন ও বৃক্ষরোপন করেন।