২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়রপ্রার্থী টেবিল ঘড়ি প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করা সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা।

অভিযোগ
প্রকাশিত মে ২৩, ২০২৩
গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়রপ্রার্থী টেবিল ঘড়ি প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করা সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা।

স্টাফ রিপোর্টার : গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়রপ্রার্থী টেবিল ঘড়ি প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করা সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন ৯ দফা ইশতেহার ঘোষণা করেছেন। নির্বাচিত হলে নগরবাসীর আগামী ৫ বছরের হোল্ডিং ট্যাক্স মওকুফ করার ঘোষণা দিয়েছেন জায়েদা।

মঙ্গলবার দুপুরে নগরীর ছয়দানা এলাকায় তার নিজ বাসভবনে ইশতেহার ঘোষণা করেন জায়েদা খাতুনের প্রধান নির্বাচনি সমন্বয়ক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম। শারীরিক অসুস্থ থাকায় এসময় তিনি পাশে বসে ছিলেন।

লিখিত ইশতেহারে জায়েদা খাতুন বলেন, আমি নির্বাচিত হলে আমার ছেলে জাহাঙ্গীর আলমের পরিকল্পনা ও তার প্রণিত মাষ্টার প্লান অনুযায়ী তার সব অসমাপ্ত কাজ সম্পাদন করব। গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৭ টি ওয়ার্ডে রাস্তা ও ড্রেনেজ ব্যবস্থার ব্যাপক উন্নায়ন করব।

তার ইশতেহারের ৯ দফাগুলো হচ্ছে, প্রথম দফায় রাস্তাঘাট ড্রেনেজ ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, দ্বিতীয় দফায় সাধারণ বাড়ি ঘরের আগামী ৫ বছরের হোল্ডিং ট্যাক্স মওকুফ করা হবে। তৃতীয় দফায় বর্জ্য ব্যবস্থাপনা, চতুর্থ সড়ক বাতি ও নিরাপত্তা নিশ্চিত করা।

এছাড়া স্বাস্থ্য সেবা ও চিকিৎসা ব্যবস্থা, মসজিদ মাদ্রাসার উন্নয়ন, শিক্ষা ও বিনোদন, শ্রমিক কল্যাণ মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে পদক্ষেপ নেবেন জায়েদা বলে উল্লেখ করেন।

জায়েদা খাতুন ঘোষণা দিয়ে বলেন, আমি এই নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে ‘টেবিল ঘড়ি’ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দীতা করছি। আমি নির্বাচিত হলে গাজীপুরকে একটি আধুনিক স্মার্ট ক্লিন এবং গ্রিন সিটি হিসাবে গড়ে তুলব ইনশাল্লাহ।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30