২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

নাইট রাইডার্সকে ‘ডে রাইডার্স’ বানিয়ে শুভমানের খোঁচা

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ৩০, ২০২৩
নাইট রাইডার্সকে ‘ডে রাইডার্স’ বানিয়ে শুভমানের খোঁচা

চলতি আইপিএলে পরাজয়ের পাল্লাই ভারী হচ্ছে কলকাতা নাইট রাইডার্সের। ৯ ম্যাচে তাদের জয় মাত্র তিনটি। গতকাল রাতে ঘরের মাঠ ইডেন গার্ডেনে নাইটরা হেরেচে গুজরাট টাইটান্সের কাছে। সেই গুজরাটের ওপেনার শুভমান গিলকে ছেড়ে দিয়েছিল কলকাতা। গতকাল ইডেনে ম্যাচ জয়ের পর নাইট রাইডার্সকে খোঁচা মারতে ছাড়েননি এই তরুণ ওপেনার।

ইডেনের ম্যাচটিতে শুভমানকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসাবে ব্যবহার করেছিলেন গুজরাট অধিনায়ক হার্দিক পাণ্ড্যেরা। ১ রানের জন্য ফিফটি হাতছাড়া হলেও ৩৫ বলে ৪৯ রানের ইনিংস এসেছে শুভমনের ব্যাট থেকে। মেরেছেন ৮টি বাউন্ডারি। গুজরাটে যাওয়ার আগে ৪ বছর নাইট রাইডার্সের হয়ে খেলেছেন শুভমান। কিন্তু তার সঠিক মূল্যায়ন করেনি নাইটরা। তাই গতকাল ম্যাচ শেষে সোশ্যাল সাইটে তিনটি ছবি পোস্ট করে শুভমান লিখেছেন, ‘ডে রাইডার্স’!

সাবেক দলকে এভাবে অপমান করে সোশ্যাল সাইটে প্রশংসা পেয়েছেন শুভমান। কারণ, বাজে পারফর্মেন্স এবং প্রশ্নবিদ্ধ দল গঠনের কারণে নাইটদের সমর্থকের সংখ্যা হু হু করে কমে গেছে। শুভমানের পোস্টে হাসির ইমোজি দিয়েছেন গুজরাট অধিনায়ক হার্দিকও। চলতি আসরে এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে শুভমানের সংগ্রহ ৩৩৩ রান। সর্বোচ্চ রানের তালিকায় তিনি বিরাট কোহলির সঙ্গে যুগ্মভাবে দ্বিতীয় স্থানে আছেন। গত বছরও গুজরাটের হয়ে ভালো পারফরম্যান্স করেছিলেন শুভমন। সবাই তার দক্ষতায় আস্থা রাখতে পারলেও নাইট রাইডার্স কর্তৃপক্ষ পারেনি।

Please Share This Post in Your Social Media
February 2024
T W T F S S M
 12345
6789101112
13141516171819
20212223242526
272829