২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সড়ক দুর্ঘটনায় ভারতের চার ক্রিকেটারের মৃত্যু

অভিযোগ
প্রকাশিত ফেব্রুয়ারি ১৯, ২০২৪
সড়ক দুর্ঘটনায় ভারতের চার ক্রিকেটারের মৃত্যু

ভারতের মহারাষ্ট্রে ক্রিকেটারদের বহন করা একটি মিনিবাসে দুর্ঘটনার ঘটনা ঘটেছে। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে চার ক্রিকেটারের। জানা যায় একটি সিমেন্ট মিক্সচার ট্যাঙ্কারের সঙ্গে সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় আরও ৫ ক্রিকেটারকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, গতকাল (১৮ ফেব্রুয়ারি) রোববার সকালে ভারতের মহারাষ্ট্রের অমরাবতী জেলায় একটি মিনিবাসে করে ক্রিকেটারা একটি টেনিস-বল ক্রিকেট প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাওয়ার পথে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। এই ঘটনায় আহত হয়েছেন ১০ জন। গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন আরও কয়েকজন ক্রিকেটার।

জানা যায়, ক্রিকেটারদের বহন করা মিনিবাস সকাল সাড়ে সাতটায় যাত্রা শুরু করে। এর একঘণ্টা পর বিপরীত দিক থেকে আসা একটি সিমেন্ট মিক্সচার ট্যাঙ্কারের সঙ্গে ধাক্কায় এমন ঘটনা ঘটে।

মৃত ৪ জন ক্রিকেটার হলেন- শ্রীহরি রাউত, জুশ বাহালে, সুইয়াশ আম্বারতে ও সন্দেশ পাদার। এছাড়াও যারা গুরুতর আহত ক্রিকেটারদের মধ্যে আছেন প্রজ্জ্বল বৌছে, লৌকিক পায়মাসে, ময়ূর নাগপুরে, মঙ্গেশ পান্ডে এবং হরিশ ধাগে।

স্থানীয় পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার সময় প্রায় ২১ জনের মতো যাত্রী সেই মিনিবাসে ভ্রমণ করছিলেন। ৪ জন ঘটনাস্থলেই মারা গেছেন। এছাড়া ১০ জন গুরুতরভাবে আহত হয়েছেন। তবে আমরা কোন রকমের দেরি না করে তাদের স্থানীয় হাসপাতালগুলোতে ভর্তি করেছি। ঘটনার সঙ্গে যুক্ত ট্রাক চালককে আমরা ইতিমধ্যে গ্রেপ্তার করেছি।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30