২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ, ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি

বিশ্বকাপের ম্যাচ আগে শুরু করার পক্ষে রোহিতও

অভিযোগ
প্রকাশিত জানুয়ারি ১৮, ২০২৩
বিশ্বকাপের ম্যাচ আগে শুরু করার পক্ষে রোহিতও

বিশ্বকাপের ম্যাচ আগে শুরু করার পক্ষে রোহিতও

খেলার খবর ডেস্ক: ভারতীয় দলের স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের পরামর্শকে সমর্থন করে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের ম্যাচ তাড়াতাড়ি শুরু করার পক্ষে ভারতের অধিনায়ক রোহিত শর্মা। দিবারাত্রির ওয়ানডেতে শিশিরের প্রভাব কমাতে অশ্বিন বলেছিলেন, ম্যাচ সময়টা যদি এগিয়ে নেয়া যায় তাহলে বোলাররা সুবিধা পাবে।
চলতি বছরের অক্টোবর মাসে ভারতে অনুষ্ঠিত হবে ওয়ানডে বিশ্বকাপ। ভারতে দিবারাত্রির ম্যাচ শুরু হবে দুপুর ১.৩০ মিনিটে এবং রাত ৯টার সময় শেষ হবে। রোহিত অবশ্য বলেছিলেন, শিশির থাকলে তা তাড়া করা দলকে একটি উল্লেখযোগ্য সুবিধা দেয়, কারণ তারা বিকেলে শুষ্ক অবস্থায় বল করতে পারে এবং সন্ধ্যায় শিশিরভেজা বলে ব্যাট করতে পারে, ফলে স্কোর করা সহজ হয়।

হায়দ্রাবাদে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের উদ্বোধনী ম্যাচের আগে সংবাদ সম্মেলনে রোহিত শর্মা বলেছিলেন, ‘আমি বলতে চাচ্ছি, এটা (শুরু করা) একটি ভালো ধারণা। কারণ এটি একটি বিশ্বকাপ, তাই না? আপনি টস ফ্যাক্টর নিয়ে খুব বেশি আপস করতে চান না এবং আপনি এই সুবিধাটা সম্পূর্ণভাবে সরিয়ে নিতে চান। আমি তাড়াতাড়ি শুরু করার ধারণাটি পছন্দ করি, তবে আমি জানি না এটি সম্ভব কিনা।তিনি আরও বলেন, ‘সম্প্রচারকারীরা সিদ্ধান্ত নেবে খেলাটি কখন শুরু করা উচিত। কিন্তু আদর্শভাবে আপনি খেলায় এমন সুবিধা চান না। তবে আমি তাড়াতাড়ি শুরু করার ধারণা পছন্দ করি।’
এর আগে ভারতের স্পিনার অশ্বিন বিশ্বকাপের ম্যাচ শুরুর সময়ের ব্যাপারে পরামর্শ দিয়েছিলেন। তিনি বলেছিলেন বিশ্বকাপের ম্যাচ সকাল ১১.৩০টা শুরু হলেও তা দর্শকদের সংখ্যাকে ক্ষতিগ্রস্ত করবে না।

Please Share This Post in Your Social Media
February 2024
T W T F S S M
 12345
6789101112
13141516171819
20212223242526
272829